thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

দলীয় কার্যালয়ের সামনে বিএনপির অবস্থান কর্মসূচি 

২০১৮ ফেব্রুয়ারি ১৩ ১০:৫০:৪১
দলীয় কার্যালয়ের সামনে বিএনপির অবস্থান কর্মসূচি 

দ্য রিপোর্ট প্রতিবেদক : রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে বিএনপির যে অবস্থান কর্মসূচি হওয়ার কথা ছিল, সেটির স্থান আবারও পরিবর্তন হয়েছে। পল্টনে দলীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে রিজভী জানিয়েছেন, ডিএমপি কমিশনার তাদের আজকের কর্মসূচি পল্টনে দলীয় কার্যালয়ের সামনে করতে বলেছেন।

সে মোতাবেক আজ বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হবে।

এর আগে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে স্থান পরিবর্তন করে এ অবস্থান কর্মসূচি রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের সামনে করার সিদ্ধান্ত নিয়েছিল বিএনপি।

দুর্নীতি মামলায় কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হওয়ার কথা ছিল। পরে সোমবার রাতে সেটির স্থান পরিবর্তন হওয়ার কথা জানানো হয়। এরপর মঙ্গলবার আবার স্থান পরিবর্তন করা হলো।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসনকে পাঁচ বছরের কারাদণ্ড দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান। এ মামলায় অন্য আসামি খালেদার বড় ছেলে তারেক রহমানকে ১০ বছরের কারাদণ্ড দেয়া হয়।

আদালত বলেছেন, বয়স ও সামাজিক অবস্থা বিবেচনায় কম সাজা দেয়া হয়েছে সাবেক এ প্রধানমন্ত্রীকে। রায়ের পরই নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে নেয়া হয় বেগম জিয়াকে।

বেগম জিয়ার মুক্তির দাবিতে আজকের কর্মসূচি দেয় বিএনপি।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ১৩, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর