thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

খালেদার মুক্তির দাবিতে কালো পতাকা মিছিল কাল

২০১৮ ফেব্রুয়ারি ২১ ১৯:৪৯:১৭
খালেদার মুক্তির দাবিতে কালো পতাকা মিছিল কাল

দ্য রিপোর্ট প্রতিবেদক : দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ঢাকায় মহাসমাবেশের জন্য ডিএমপির অনুমতি পায়নি বিএনপি। তাই সমাবেশের অনুমতি না পাওয়ায় ঢাকা মহানগরীতে কালো পতাকা মিছিল কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচির কথা জানান।

রিজভী বলেন, ‘স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন বিএনপির কোনও কর্মসূচিতে বাধা দেওয়া হচ্ছে না। তাহলে আজ কেন সমাবেশের অনুমতি দেননি?’ সমাবেশের অনুমতি না দেওয়াকে সরকারের গণতন্ত্রবিরোধী আচরণ বলেও আখ্যা দেন তিনি।

সংবাদ সম্মেলনে রিজভী আরও বলেন, ‘জিয়া অরফানেজ ট্রাস্টের বিচারক ড. আখতারুজ্জামান তার শিক্ষা এবং পেশার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি যে রায় দিয়েছেন সেখানে বিচারকের নিরপেক্ষতা সম্পর্কে আমাদের পূর্বের বক্তব্যগুলো প্রমাণিত হয়েছে। খালেদা জিয়া আদালতে যে বক্তব্য দিয়েছেন, বিচারক সেই বক্তব্য বিকৃত করে রায়ে তা উদ্ধৃত করেছেন।’

একই সঙ্গে সমাবেশের অনুমতি না দেওয়ার নিন্দা জানিয়েছেন বিএনপির এই মুখপাত্র।

এর আগে, গেলো শুক্রবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান অথবা নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার কথা জানিয়েছিলেন বিএনপির এই নেতা।

(দ্য রিপোর্ট/এনটি/ফেব্রুয়ারি ২১, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর