thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ মে 24, ৩১ বৈশাখ ১৪৩১,  ৬ জিলকদ  1445

শাকিব খান হাসপাতালে ভর্তি

২০১৮ মার্চ ৩০ ১০:০৮:৪০
শাকিব খান হাসপাতালে ভর্তি

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর ল্যাবএইড হাসপাতালে শারীরিক অসুস্থতা নিয়ে ভর্তি হয়েছেন ঢালিউড তারকা শাকিব খান।

বৃহস্পতিবার দুপুরে কিছুটা অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন।

ল্যাবএইড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাইফুর ইসলাম লেনিন জানান, ‘ডা. ওয়াদুদ চৌধুরীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন শাকিব খান। এই তারকার শারীরিক অবস্থা গুরুতর নয়। দুই থেকে তিন দিন বিশ্রামে থাকতে হবে।’

এদিকে শাকিবের একটি ঘণিষ্ঠ সূত্র শুক্রবার সকালে জানিয়েছেন, শাকিবের অবস্থা এখন কিছুটা ভালো। চিকিৎসক যখন বলবেন তখনই তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হবে।

শাকিব এর আগে ২০১৭ সালে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তখন তিনি জানিয়েছিলেন, নিয়মিত চিকিৎসার জন্য তিনি এখানে আসেন। গুরুতর কিছু না হলে চিকিৎসকের সঙ্গে পরামর্শ করেই আবার কাজে ফিরে যান। কিন্তু ২০১৭ সালে তাকে কয়েক দিন হাসপাতালে ভর্তি থাকতে হয়েছিল।

জানা গেছে, টানা সিনেমার শুটিং করছেন শাকিব খান। কিছুদিন আগেই কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং করে দেশে ফিরেই চট্টগ্রামে গিয়ে ‘সুপারহিরো’ ছবির শুটিং করছিলেন। বুধবার চট্টগ্রাম থেকে হেলিকপ্টারে করে বিকেলে ঢাকায় ফিরে নিজের জন্মদিনের অনুষ্ঠানে অংশ নেন।

কিছুদিন পরই স্কটল্যান্ডে যাবেন শুটিংয়ের কাজে। এছাড়া ব্যক্তি জীবনে অপু বিশ্বাসের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়েও নানা জটিলতায় রয়েছেন শাকিব। কাজের চাপ আর ব্যক্তি জীবনের জটিলতার জন্যই শাকিব মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত রয়েছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর