thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

বিউটি হত্যা ও ধর্ষণ মামলায়  বাবুল ৫ দিনের রিমান্ডে

২০১৮ এপ্রিল ০১ ১৯:২৫:০২
বিউটি হত্যা ও ধর্ষণ মামলায়  বাবুল ৫ দিনের রিমান্ডে

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কিশোরী বিউটি আক্তারকে ধর্ষণ ও হত্যায় অভিযুক্ত বাবুল মিয়ার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রবিবার বিকেলে হবিগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসমা বেগম এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মানিকুল ইসলাম বাবুলের ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

বাদীপক্ষের আইনজীবী ইকবাল আহমেদ ভূইয়া এসব কথা জানান।

২১ জানুয়ারি বিউটিকে বাড়ি থেকে জোর করে অপহরণ করে নিয়ে যান বাবুল ও তার লোকজন। অপহৃত বিউটিকে বিভিন্ন জায়গায় রেখে ধর্ষণ করেন বাবুল।

এই ঘটনায় ১ মার্চ হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে বাবুল ও তার মা ব্রাহ্মনডোরা ইউনিয়নের ইউপি সদস্য কলম চানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা করেন বিউটির বাবা সায়েদ আলী।

এতে ক্ষিপ্ত হয়ে ১৬ মার্চ বিউটিকে তার নানার বাড়ি থেকে তুলে নিয়ে হত্যা করে তার লাশ হাওরে ফেলে দেন বাবুল। পরের দিন বিউটিকে ধর্ষণ ও হত্যা করার অভিযোগে তার পিতা বাদী হয়ে হয়ে বাবুল ও দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় মামলা করেন।

এরপর ২১ মার্চ বাবুলের মা কলম চান এবং সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ঈসমাইল নামের এক যুবককে আটক করে পুলিশ।

২৯ মার্চ হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আ স ম শামছুর রহমান ভূইয়াকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেন পুলিশ সুপার বিধান ত্রিপুরা। ৩১ মার্চ বাবুলকে সিলেট থেকে গ্রেফতার করে পুলিশের হাতে হস্তান্তর করে র‌্যাব।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ০১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর