thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

মাদারীপুরে শিক্ষক নিয়োগের প্রশ্ন ফাঁসে আটক ১৫

২০১৮ এপ্রিল ২০ ১৫:৪১:০৪
মাদারীপুরে শিক্ষক নিয়োগের প্রশ্ন ফাঁসে আটক ১৫

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের ১৫ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২০ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শহরের পাঠককান্দি থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পলাশ মন্ডল (৩৫), মনতোষ সরকার (৩২), আকরাম হোসেন (২৪), অপূর্ব হাওলাদার (৩৫), বিনয় ভক্ত (২৭), অনাদী বিশ্বাস (২৭), শশাঙ্ক বৈদ্য (৩২), তানভীর আহম্মেদ (৩১), মৃদুল হালাদার (৩০), আশিষ বালা (২৯), মৃত্যুঞ্জয় বালা (২৫), অলোক বালা (২০), সন্তোষ হালদার (৪০), সুরঞ্জন পান্ডে (৪২) ও মকসেদুল আলম (৩৫)।

এ সময় আটকদের কাছ থেকে ল্যাপটপ, প্রিন্টার, ডিভাইসসহ প্রশ্নপত্র জব্দ করা হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব গণমাধ্যমকে জানান, মাদারীপুরে স্কুল ও কলেজের ১৬টি কেন্দ্রে শুক্রবার সকাল ১০টায় ২০১৪ সালের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়। এই নিয়োগ পরীক্ষায় একটি চক্র টাকার বিনিময়ে উত্তরপত্র সরবরাহ করছে- এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ শহরের পাঠককান্দি এলাকার একটি বাসায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে ১১ জনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যে পরে পাশের আরেকটি বাসায় অভিযান চালিয়ে আরও চারজনকে আটক করে জেলা ডিবি কার্যালয়ে আনা হয়।

তিনি আরও জানান, আটকদের অনেকেই সরকারি-বেসরকারি বিভিন্ন দফতরে চাকরি করেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই চক্রের বাকি সদস্যদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর