thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫,  ৯ মহররম ১৪৪০

লেভান্তের কাছে হেরে অপরাজয়ের স্বপ্ন ভাঙল বার্সার

২০১৮ মে ১৪ ০৯:৩৬:৫৩
লেভান্তের কাছে হেরে অপরাজয়ের স্বপ্ন ভাঙল বার্সার

দ্য রিপোর্ট ডেস্ক : অবশেষে অপরাজিত থাকার স্বপ্ন ভাঙল বার্সেলোনার। অপরাজিত থেকে পুরো লা লিগা শেষ করার খুব কাছেই চলে গিয়েছিল দলটি। শেষ দুই ম্যাচে হার এড়াতে পারলেই প্রথম দল হিসেবে ৩৮ ম্যাচের লা লিগায় অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার কৃতিত্ব দেখাতো। কিন্তু কাল লেভান্তের মাঠে হেরে এক ম্যাচ বাকি থাকতে ভেঙে গেল কাতালানদের অপরাজেয়র স্বপ্ন।

লা লিগায় বার্সেলোনা মাত্র একবারই হেরেছিল লেভান্তের কাছে। ১৯৬৪ সালে ৫-১ গোলে হারতে হয়েছিল তাদের। কালও একটা সময় বার্সা পিছিয়ে ছিল ৫-১ গোলে। সেখান থেকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত লেভান্তের কাছে দ্বিতীয় হার এড়াতে পারেনি। লিওনেল মেসিকে ছাড়া খেলতে নামা ম্যাচে চ্যাম্পিয়নরা হেরেছে ৫-৪ গোলে।

লেভান্তের পক্ষে হ্যাটট্রিক করেছেন এমানুয়েল বোয়েটাং। এনিস বার্ধি করেছেন জোড়া গোল। বার্সেলোনার হয়ে হ্যাটট্রিক করেছেন ফিলিপে কুতিনহো। কিন্তু কাতালান ক্লাবটির হয়ে ব্রাজিলিয়ান তারকার প্রথম হ্যাটট্রিকের উপলক্ষটা জয়ে রাঙিয়ে রাখা হলো না। দলের অন্য গোলটি করেছেন লুইস সুয়ারেজ।

গত মৌসুমে সাত আর এবারের লা লিগায় ৩৬ ম্যাচ অপরাজিত থাকার পর হারল বার্সা। আর্নেস্তো ভালভার্দের অধীনে লিগে এটিই বার্সার প্রথম হার। তাদের সবশেষ হার ছিল লুইস এনরিকের অধীনে, ২০১৭ সালের এপ্রিলে মালাগার মাঠে।

(দ্য রিপোর্ট/এনটি/মে ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

ফুটবল এর সর্বশেষ খবর

ফুটবল - এর সব খবর



রে