thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

লালমনিরহাটে ছুরিকাঘাতে কসাই খুন

২০১৮ জুন ০৬ ০৯:১৯:১৭
লালমনিরহাটে ছুরিকাঘাতে কসাই খুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার কোর্টতলী রেলগেট এলাকায় দুই পক্ষের বাকবিতণ্ডার জের ধরে ছুরিকাঘাতে নজরুল ইসলাম (৫২) নামে এক কসাই নিহত হয়েছেন। এ ঘটনায় নজরুল ইসলামের বড় ছেলে হুমায়ুন কবীরও গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৫ জুন) রাত সাড়ে ৮টার দিকে পূর্বশত্রুতাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

নিহত নজরুল ইসলাম পাটগ্রাম পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কমিশনার রবিউল ইসলামের বড় ভাই।

প্রত্যক্ষদর্শী ও পাটগ্রাম থানা পুলিশ জানায়, স্থানীয় কোর্টতলী এলাকার কসাই রফিকুল ইসলামের ছেলে রবিন (২১) ও একই এলাকার অপর কসাই আইয়ুব আলীর ছেলে আরাফাতের মধ্যে মঙ্গলবার ইফতারির পরে কোর্টতলী রেলগেট এলাকায় বাকবিতণ্ডা হয়। পরে দুই পক্ষের অভিভাবকদের মধ্যেও সেই বাকবিতণ্ডা ছড়িয়ে পড়ে। এক পর্যায় আরাফাতের চাচা নজরুল ইসলামের তলপেটে ছুড়িকাঘাত করা হয়। উদ্ধার করে দ্রুত পাটগ্রাম উপজেলা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের বড় ছেলে হুমায়ুন কবীরও গুরুতর আহত হয়েছেন। তাকে পাটগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নিহত নজরুল ইসলামের ছোট ভাই কমিশনার রবিউল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলা দায়ের না হওয়া পর্যন্ত এ বিষয়ে কোনও কথা বলবেন না। হত্যার জন্য সরাসরি কে দায়ী সেব্যাপারেও তিনি কিছু বলেননি।

পাটগ্রাম থানার ওসি মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে কসাইদের দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছুরির আঘাতে নজরুল ইসলাম নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলেও আহত হয়েছে। জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুন ০৬, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর