thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

সুযোগ বুঝে থাবা মেরেছি : দিদিয়ের দেশম

২০১৮ জুলাই ১১ ১০:১১:০৫
সুযোগ বুঝে থাবা মেরেছি : দিদিয়ের দেশম

দ্য রিপোর্ট ডেস্ক : রাশিয়া বিশ্বকাপে রেড ডেভিলদের ১-০ গোলে হারিয়ে ফাইনালে উঠে গেছে ’৯৮ চ্যাম্পিয়নরা। ফরাসি কোচ দিদিয়ের দেশম বললেন, আমরা সুযোগ বুঝে থাবা মেরেছি।

রাশিয়া বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে সেন্ট পিটার্সবার্গে মুখোমুখি হয় ফ্রান্স-বেলজিয়াম। ৫১ মিনিটে আঁতোয়া গ্রিজম্যানের সেটপিচ থেকে দুরন্ত হেডে ঠিকানায় বল পাঠান স্যামুয়েল উমতিতি। এক হেডেই ফাইনালে উঠে ফ্রেঞ্চরা।

সেই ম্যাচে জয় না পেলেও নিজেদের এগিয়ে রাখছেন বেলজিয়াম কোচ রবার্তো মার্টিনেজ। এটি খুবই ক্লোজ (প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ) ম্যাচ ছিল। এতে আমরাই চাপ সৃষ্টি করেছি বেশি। আমরাই এগিয়ে ছিলাম। তবে ভাগ্য অনুকূলে না থাকায় হেরে গেছি।

তা মানছেনও দিদিয়ের দেশম, আমি বেলজিয়ান কোচের সঙ্গে একমত। গোলটি এসেছে সেটপিচ থেকে। তার দল খুবই শক্তিশালী। দলের প্রত্যেকেই লম্বা। বল দখলে তারাই এগিয়ে ছিল। তাদের গতিবিধি পড়তে কষ্ট হচ্ছিল। তবে আমরা সবসময় সুযোগ খুঁজেছি। সুযোগ বুঝে থাবা মেরেছি। গোলমুখে ওদের কোনো জায়গা দিইনি। দিনশেষে আমরাই সফল।

আগামী ১৫ জুলাই মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে হবে ফাইনালি লড়াই। দ্বিতীয়বারের মতো ঘরে তুলতে ফ্রান্সকে লড়তে হবে দ্বিতীয় সেমিতে ইংল্যান্ড-ক্রোয়েশিয়ার মধ্যে বিজয়ী দল।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর



রে