thereport24.com
ঢাকা, শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫,  ৬ নভেম্বর ১৪৩৯

নেশার টাকা না পেয়ে শিশুকে সন্তানকে আছাড়ে হত্যা

২০১৮ জুলাই ১১ ১২:২৭:১৭
নেশার টাকা না পেয়ে শিশুকে সন্তানকে আছাড়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের লাখাই উপজেলায় স্ত্রীর কাছে নেশার টাকা না পেয়ে দুই মাস বয়সী সন্তানকে স্বামী হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। একইসঙ্গে আরেক সন্তানসহ স্ত্রীকেও মারধর করেছে সেই স্বামী। আহত অবস্থায় তাদের হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয়রা স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মঙ্গলবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার মানপুর গ্রামে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

অভিযুক্ত ওই বাবার নাম ফাইজুর রহমান (৩৫) ও তার স্ত্রীর নাম নুরজাহান বেগম (২৭)। তাদের দুই সন্তান- দুই মাস বয়সী ইকরা মনি (নিহত) ও মারিয়া (১০)। তাদের বাড়ি লাখাই উপজেলার মুরাকুড়ি ইউনিয়নের মানপুর গ্রামে।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি নুরজাহান বেগম সাংবাদিকদের জানান, সন্ধ্যার দিকে হঠাৎ তার স্বামী মাতাল অবস্থায় ঘরে ঢুকে। একপর্যায়ে স্বামী তার কাছে নেশা করার জন্য টাকা চান। তিনি টাকা দিতে না চাইলে তাকে মারধর শুরু করেন স্বামী। এসময় তার কোলে থাকা শিশু কন্যা ইকরা মনিকে স্বামী আছাড় মেরে মাটিতে ফেলে দেন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইকরা মনি।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব গণমাধ্যমকে জানান, নেশার টাকা জন্য মাতাল ফাইজুর রহমান এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। সন্ধ্যা ৭টার দিকে স্থানীয়রা তাকে আটক করে মারধর দিয়ে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ১১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে