thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

পুলিশ কার্যালয়ের সামনে আরিফুলের অবস্থান

২০১৮ জুলাই ২১ ১৭:২৭:২০
পুলিশ কার্যালয়ের সামনে আরিফুলের অবস্থান

সিলেট প্রতিনিধি : দুই কর্মী আটকের ঘটনায় পুলিশের উপ কমিশনারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীসহ দলের নেতা-কর্মীরা।

শনিবার বেলা দেড়টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেটের উপশহর এলাকায় মহানগর পুলিশের উপপুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন তিনি।

বিএনপির নেতা-কর্মীরা জানান, শুক্রবার রাতে নগরের দক্ষিণ সুরমা ঝালোপাড়া এলাকার বাড়ি থেকে আরিফুল হক চৌধুরীর কর্মী রাসেল আহমেদ (২৫) ও সুমন আহমেদকে (২৮) তুলে নিয়ে যায় পুলিশ। তাদের কাছে আরিফুল হকের প্রচারপত্র ছিল। রাতে তাদের হাজতে রেখে সকালে থানায় যেতে বলা হয়। কিন্তু সকালে তাদের থানায় পাওয়া যায়নি। পুলিশ তাদের আটকের কথা স্বীকার করেনি। খবর পেয়ে আরিফুল হক চৌধুরী সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সঙ্গে সাক্ষাতের চেষ্টা করেন। আরিফের অভিযোগ, পুলিশ কমিশনার তার সঙ্গে দেখা করেনি। পরে তিনি উপ পুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ের সামনে অবস্থান নেন। বিকেল ৪টার দিকে পুলিশ দুই কর্মীকে আটকের কথা স্বীকার করে জানায়, তারা হত্যা মামলার আসামি। দুই কর্মীর সন্ধান পেয়ে আরিফুল হক অবস্থান কর্মসূচি প্রত্যাহার করেন।

তিনি জানান, 'পুলিশ বলছে তারা হত্যা মামলার আসামি। আমরা বিষয়টি আইনিভাবে মোকাবেলা করবো।'

(দ্য রিপোর্ট/একেএমএম/জুলাই ২১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর