thereport24.com
ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫,  ১২ রবিউল আউয়াল ১৪৪০

সিলেটে ৩ বুথে ব্যালট ছিনতাই, জাল ভোটের অভিযোগ

২০১৮ জুলাই ৩০ ১২:০৮:৫৭
সিলেটে ৩ বুথে ব্যালট ছিনতাই, জাল ভোটের অভিযোগ

সিলেট প্রতিনিধি : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মহানগরের খাসদবীর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের তিনটি কক্ষের ব্যালট পেপার ছিনতাই ও একটি কক্ষে জাল ভোট দেওয়ার অভিযোগ মিলেছে। অভিযোগের পর কক্ষগুলো তালাবদ্ধ করে দিয়েছেন সংশ্লিষ্ট দুই প্রিজাইডিং অফিসার।

সোমবার (৩০ জুলাই) সকাল ১০টার দিকে বিদ্যালয়টির নিচতলার নারী কেন্দ্রের ১, ২, ৩ ভোটকক্ষ থেকে ব্যালট ছিনতাই এবং দ্বিতীয় তলার পুরুষ কেন্দ্রের ৩ নম্বর ভোটকক্ষে জাল ভোট দেওয়ার এ অভিযোগ পাওয়া যায়।

নারী কেন্দ্রের প্রিসাইডিং অফিসার সয়ফুল আলম সাংবাদিকদের বলেন, সকাল ১০টার দিকে নারী কেন্দ্রের বুথ তিনটিতে কিছু লোক ঢুকে ব্যালট পেপার ছিনিয়ে নেয়, তখন প্রত্যেকটি ব্যালট-বইয়ের ৫০টির মতো ভোটগ্রহণ হয়েছে কেবল, বাকি বই তারা নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা এজন্য সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রুবেল আহমেদের (রেডিও মার্কা) লোকজনকে অভিযুক্ত করেছেন।

পুরুষ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার বাবলুর রশিদ জানান, সকাল ১০টার দিকে একজন মেয়র প্রার্থী ৩ নম্বর পুরুষ কক্ষে প্রবেশ করেন।

বিএনপির ধানের শীষ প্রতীকধারী প্রার্থীর পোলিং এজেন্ট রাসেল মিয়া ওই মেয়র প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরান ছিলেন বলে দাবি করেন।

বুথে উপস্থিত কয়েকজনের দাবি, কামরানের সঙ্গে আসা লোকজন একটি ব্যালটে-বই থেকে ২৮টি, একটি থেকে ৩৩টি, এবং একটি থেকে ৫৪টি জাল ভোট দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে আইন-শৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য।

এসময় সিপিবি-বাসদ মনোনীত মেয়র প্রার্থী আবু জাফর (মই মার্কা) বলেন, ভোট আপাতত বন্ধ, দায়িত্বশীল কাউকে কেন্দ্রে পাওয়া যাচ্ছে না।

(দ্য রিপোর্ট/এনটি/জুলাই ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর