thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫,  ১৪ মহররম ১৪৪০

মিমের বাসায় ‘বিএনপির ৫ নেতা’

২০১৮ আগস্ট ০২ ০১:২৫:০৪
মিমের বাসায় ‘বিএনপির ৫ নেতা’

দ্য রিপোর্ট ডেস্ক : রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় নিহত শিক্ষার্থী দিয়া খানম মীমের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন বিএনপির বেশ কয়েকজন নেতা।

বুধবার সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমানের নেতৃত্বে দলের পাঁচ নেতা ওই শিক্ষার্থীর বাসায় যান।

আমান উল্লাহ আমান জানান, ‘বুধবার সন্ধ্যা সাতটার দিকে আমরা ৫ জন মহাখালীতে দিয়া খানম মীমের স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করেছি। তাদের সঙ্গে কথা বলেছি। আমরা বলেছি, আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে সেখানে গেছি এবং তার পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।’

শামসুদ্দিন দিদার বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের শোকবার্তা নিয়ে দিয়া খানম মিমের বাসায় যান বিএনপির ৫ নেতা। তারা হলেন, আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নাজিম উদ্দিন আলম, আনিসুর রহমান তালুকদার খোকন, শামসুজ্জামান সুরুজ।

আলম বলেন, ‘সন্ধ্যা ৭টার দিকে প্রথমে আমরা মহাখালীতে দিয়া খানম মীমের বাসায় যাই। তার বাবা জাহাঙ্গীরসহ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কথা বলেছি। আমরা গভীর সমবেদনা জানিয়েছি এবং বলেছি আমরা তাদের পাশে সবসময় আছি। প্রায় আধা ঘণ্টা সেখানে অবস্থান করি। এরপর নিহত অপর শিক্ষার্থী রেজাউল করিম রাজীবের খালার আশকোনার বাসার দিকে রওনা করেছি। তার পরিবারের সদস্যদের ও সমবেদনা জানাব।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ০২,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর



রে