thereport24.com
ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫,  ৬ রবিউস সানি ১৪৪০

ধানমন্ডিতে আ. লীগ অফিসে হামলা

২০১৮ আগস্ট ০৪ ১৭:০৫:০৯
ধানমন্ডিতে আ. লীগ অফিসে হামলা

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে এই হামলার ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। এসময় পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শিক্ষার্থীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর ১টায় শিক্ষার্থীকে মারার গুজবে সাইন্সল্যাব এলাকা থেকে কিছু শিক্ষার্থী আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ের দিকে ছুটে যায়। কার্যালয়কে লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকে শিক্ষার্থীরা। এসময় কার্যালয় থেকে নেতাকর্মীরা বের হয়ে তাদের আটকানোর চেষ্টা করে। এতে আরও বিক্ষুদ্ধ হয়ে শিক্ষার্থীরা ইট পাটকেল ছুড়তে থাকে। দেড় ঘন্টা ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। পরে বেলা আড়াইটার দিকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। এসময় কয়েক রাউন্ড টিয়ার সেল ছোড়া হয়।

প্রত্যক্ষদর্শিরা আরও জানান, বিকেল সাড়ে ৩টার দিকে কয়েকজন প্রকাশ্যে গুলি করতে করতে আওয়ামী লীগের কার্যালয়ের দিকে এগিয়ে যায়। এসময় পুলিশ এবং নেতাকর্মীদের পিছু হটতে দেখা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতাকর্মীর সঙ্গে কথা বলে জানা যায় প্রায় অর্ধশত নেতাকর্মী হতাহতের ঘটনা ঘটেছে। তাদেরকে আশেপাশের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত থেমে থেমে সংঘর্ষ চলছিল।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ০৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর