thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

নড়াইলে যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

২০১৮ আগস্ট ০৮ ১২:২৬:৫৭
নড়াইলে যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নড়াইল প্রতিনিধি: নড়াইলে সড়কের পাশ থেকে তরিকুল ইসলাম (২৮) নামে এক যুবলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ৮টার দিকে নড়াইল-যশোর সড়কের শহর সংলগ্ন সীতারামপুর ব্রিজ এলাকা থেকে তার লাশটি উদ্ধার করা হয়। নিহত তরিকুল যশোরের বাঘারপাড়া উপজেলার জামদিয়া গ্রামের মিজানুর বিশ্বাসের ছেলে এবং বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তিনি জামদিয়া বাজারের একজন সার ও কীটনাশক ব্যবসায়ী।

নড়াইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা জানান, বুধবার সকালে স্থানীয় লোকজন নড়াইল-যশোর সড়কের সীতারামপুর ব্রিজ এলাকায় রাস্তার পাশে একটি একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের দুলাভাই মামুন শেখ জানান, গেল শুক্রবার (৩ আগস্ট) সন্ধ্যায় জামদিয়া বাজারের ব্যবসা প্রতিষ্ঠান থেকে সাদা পোষাকধারী গোয়েন্দা পুলিশ তাকে ধরে নিয়ে যায়। পরে যশোরে গোয়েন্দা পুলিশের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে আটকের বিষয়টি অস্বীকার করে। এ বিষয়ে বাঘারপাড়া থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি গ্রহণ করেনি। ঘটনার পাঁচ দিন পর তার গুলিবিদ্ধ লাশ পাওয়া গেল।

নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ তরিকুল সংসদ সদস্য রণজিত রায়ের গ্রুপ করে। দলীয় কোন্দলের কারণেই তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

যশোরের বাঘারপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান লিটন জানান, নিহত তরিকুল বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। তার বিরুদ্ধে থানায় কোনও মামলা নেই। মাদকের সঙ্গেও কোনও সম্পৃক্ততা নেই। তাকে গোয়েন্দা পুলিশ ধরে নিয়ে অহেতুক ক্রসফায়ার দিয়ে হত্যা করেছে। এ ঘটনার সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন তিনি।

(দ্য রিপোর্ট/এমএসআর/আগস্ট ০৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর