thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

খিলগাঁও ও রামুতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

২০১৮ আগস্ট ১৪ ১১:২৬:১০
খিলগাঁও ও রামুতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

দ্য রিপোর্ট ডেস্ক : রাজধানীর খিলগাঁও ও কক্সবাজারের রামুতে গোয়েন্দা পুলিশ (ডিবি) এবং র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে খিলগাঁওয়ে একজন ও রামুতে দুইজন নিহত হয়েছেন।

সোমবার (১৩ আগস্ট) দিবাগত রাত থেবে মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল পর্যন্ত এসব ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

রাজধানী : রাজধানীর খিলগাঁওয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।

সোমবার (১৩ আগস্ট) দিবাগত রাতে খিলগাঁওয়ের নাগদারপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান গণমাধ্যমকে জানান, নিহত ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৫ বছর। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও গেঞ্জি।

পুলিশ জানায়, নাগদারপাড় এলাকায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি গুলিবিদ্ধ হন। এমন সংবাদ পেয়ে খিলগাঁও থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে সেখানকার কর্তৃব্যরতরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেকের মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার : কক্সবাজারের রামু উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ দুই ইয়াবা বিক্রেতা নিহত হয়েছেন। তাদের কাছ থেকে ৪ লাখ ৪৪ হাজার পিস ইয়াবা ও চারটি দেশি ও বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৭টায় উপজেলায় পানেরছড়া ঢালা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

নিহত দু’জন হলেন- মো. নিজাম উদ্দিন (৩০) ও রতন রুদ্র (৩১)। তার দু’জনেই চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বাসিন্দা ছিলেন।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কমান্ডা মেজর মেহেদী হাসান ‘বন্দুকযুদ্ধে’ দুইজনের গুলিবিদ্ধ হওয়ার কথা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

এদিকে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ১৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর