thereport24.com
ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ৩ অগ্রহায়ণ ১৪২৫,  ৮ রবিউল আউয়াল ১৪৪০

দেশবাসীকে মাশরাফির ঈদ শুভেচ্ছা

২০১৮ আগস্ট ২২ ১১:১৭:৩৭
দেশবাসীকে মাশরাফির ঈদ শুভেচ্ছা

নড়াইল প্রতিনিধি : নড়াইল শহরের কেন্দ্রীয় ঈদগাহে ঈদুল আজহার নামাজ আদায় করেছেন বাংলাদেশ দলের ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মর্তুজা। নামাজ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। এসময় দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এই তারকা।

বুধবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৭টায় মামা বাড়ি থেকে ছেলে সাহিল মর্তুজা, ছোট ভাই সিজার, মামা নাহিদুল ইসলামসহ পরিবারের সদস্যদের নিয়ে নড়াইল কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে পৌঁছান মাশরাফি। সেখানে তিনি নামাজ আদায় করেন তিনি।

জেলার এ প্রধান জামায়াতে নামাজ আদায় করেন- নড়াইলের জেলা প্রশাসক (ডিসি) মো. এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ জসিম উদ্দিন, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়রসহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকেরা।

নামাজ শেষে সাংবাদিক, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও ভক্তদের সঙ্গে কোলাকুলি করেন মাশরাফি বিন মর্তুজা। ঈদের আনন্দ বাবা-মা, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও নড়াইলে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে মঙ্গলবার (২১ আগস্ট) জন্মস্থান নড়াইলে পৌঁছান তিনি।

মাশরাফি নড়াইলে আসার খবর ভক্তদের মাঝে ছড়িয়ে পড়ে ঝড়ের বেগে। তিনি আসার পর থেকেই শহরের আলাদাপুর মামা বাড়িতে ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, নড়াইলসহ দেশের বিভিন্নস্থান থেকে মাশরাফির ভক্তরা আসতে শুরু করেছেন। প্রিয় মাশরাফিকে এক নজর দেখার জন্য মামার বাড়িতে ভিড় করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

প্রিয় এ তারকাকে এক নজর দেখে ও তার সঙ্গে সেলফি তুলতে পেরে আনন্দে আত্মহারা ভক্তরা।

সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত ঈদের প্রথম জামাতে ইমামতি করেন নড়াইল কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ম. ম. শফিউর রহমান শফিউল্লাহ।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২২, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর