thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১১ রবিউল আউয়াল ১৪৪০

যশোরে দুই মেয়েকে চেতনানাশক খাইয়ে মাকে খুন

২০১৮ আগস্ট ২৫ ০০:১০:১৩
যশোরে দুই মেয়েকে চেতনানাশক খাইয়ে মাকে খুন

যশোর প্রতিনিধি : যশোরে এক গৃহবধূর রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শহরতলীর কিসমত নওয়াপাড়া হাইওয়ে টাউনের একটি চারতলা ভবনের নিচতলার ফ্ল্যাট থেকে শুক্রবার সন্ধ্যায় ওই মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত কল্পনা আক্তার (৩৭) তার দুই মেয়েকে নিয়ে ওই ফ্ল্যাটে ভাড়া থাকতেন। মালয়েশিয়া প্রবাসী স্বামী কাজী পলাশ ঈদের আগে দেশে এলেও তার সাথে মনোমালিন্য থাকায় তিনি এ বাড়িতে আসেননি।

পুলিশ জানায়, দুই মেয়েকে ফালুদার সাথে চেতনানাশক কিছু খাইয়ে এক ঘরে আটকে রেখে পাশের ঘরে তাদের মাকে খুন করা হয়। খুনিরা প্রথমে তাকে স্লাইরেঞ্জ দিয়ে আঘাত ও পরে শ্বাসরোধে কল্পনাকে খুন করে। নিহতের ঘর থেকে পুলিশ কয়েকটি ইয়াবা ট্যাবলেট ও তা সেবনের সামগ্রী উদ্ধার করেছে।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, তারা খুনের কারণ প্রাথমিকভাকে সনাক্ত করতে পেরেছেন। তবে তদন্তের স্বার্থে এ ব্যাপারে এখুনি কিছু জানাতে রাজি নয়। হত্যার ঘটনায় হৃদয় নামে নিহতের এক ভাগ্নেকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহতের মেয়ে উষা ও তৃষ্ণা জানায়, খুনি তাদের মায়ের পূর্ব পরিচিত। বৃহস্পতিবার লোকটি তাদের বাড়িতে বেড়াতে আসে। রাতে দুই বোনকে ফালুদার সঙ্গে চেতনানাশক কিছু খাইয়ে পাশের ঘরে অচেতন করে আটকে রাখে। শুক্রবার সন্ধ্যায় জ্ঞান ফিরে তারা মাকে ডাকতে থাকলে ওই লোকটি দরজা খুলে উষা ও তৃষ্ণাকে মারপিট করে পালিয়ে যায়। পরে ওই ঘরে তারা মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখেন।

ভবন মালিক ইন্স্যুরেন্স কর্মকর্তা আনিসুর রহমান জানান, তার ভবনের পাশেই কল্পনা আক্তারের প্লট রয়েছে। সেখানে বাড়ি নির্মাণের সুবিধার্থে মাস ছয়েক আগে ফ্ল্যাটটি ভাড়া নেন তিনি। তাদের বাড়ি যশোরের চৌগাছা উপজেলার নিয়ামতপুরে।

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ২৫,২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর