thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

‘বন্দুকযুদ্ধে’ তিন জেলায় নিহত ৩

২০১৮ আগস্ট ২৮ ১১:০৪:১০
‘বন্দুকযুদ্ধে’ তিন জেলায় নিহত ৩

দ্য রিপোর্ট ডেস্ক : বরগুনার পাথরঘাটা, গাজীপুরের টঙ্গী ও নাটোরের লালপুর র‌্যাবের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন।

সোমবার (২৭ আগস্ট) দিনগত রাত থেকে মঙ্গলবার (২৮ আগস্ট) ভোররাত পর্যন্ত এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝ চরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রফিকুল (৪০) নামে এক দস্যু নিহত হয়েছে। এসময় বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ আগস্ট) ভোর রাতে র‌্যাবের সঙ্গে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ গণমাধ্যমকে জানান, মঙ্গলবার ভোরে পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝ চরে এক দস্যু নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে বেশকিছু আগ্নেয়াস্ত্র জব্দ করা হয় ।

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গী এলাকায় র‌্যাব-১ এর সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়কালে এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম গণমাধ্যমকে জানান, র‌্যাবের টহল টিম ঘটনাস্থলে গেলে কয়েকজন অস্ত্রধারী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরাক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। নিহত ব্যক্তির পরিচয় সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ মেহের আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (২৭ আগস্ট) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার চামটিয়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি জব্দ করা হয়েছে।

র‌্যাবের দাবি, নিহত মেহের আলী মাদক বিক্রেতা। তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চামটিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় র‌্যাবের সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে অন্যরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মেহের আলীকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা মেহের আলীকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/এনটি/আগস্ট ২৮, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর