thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

কুড়িগ্রামে ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার

২০১৮ সেপ্টেম্বর ১৯ ১০:১৫:৪৬
কুড়িগ্রামে ২ শিক্ষার্থীর লাশ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নালিয়ারদোলা এলাকায় একটি পরিত্যক্ত ভবনের পাশ থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে লাশ দু’টি উদ্ধার করা হয়। কুড়িগ্রাম পুলিশ সুপার (এসপি) মেহেদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্বকল্যান গ্রামের সৈয়দ আলীর ছেলে জাহাঙ্গীর (১৬) এবং কুড়িগ্রাম পৌরসভা এলাকার ডাকুয়াপাড়া গ্রামের জবেদ আলীর মেয়ে সেলিনা (১৪)। জাহাঙ্গীর কুড়িগ্রাম টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র এবং সেলিনা বেলগাছা ইউনিয়নের আমিন উদ্দিন দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতরা পূর্ব পরিচিত ছিল। তারা দু’জনই মঙ্গলবার থেকে নিখোঁজ ছিল। পরে বুধবার সকালে নালিয়ারদোলা এলাকার একটি পরিত্যক্ত সেচপাম্প ঘরের পাশ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. মেহেদুল করিম সাংবাদিকদের জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। ময়নাতদন্ত ও অনুসন্ধানের পর বিস্তারিত জানা যাবে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ১৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর