thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

রাজধানীতে ছুরিকাঘাতে মাদকসেবী নিহত

২০১৮ সেপ্টেম্বর ২২ ০৯:১৭:০৭
রাজধানীতে ছুরিকাঘাতে মাদকসেবী নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর মিরপুর ২ এর রাইনখোলা এলাকায় ছুরিকাঘাতে জাকির হোসেন (৩৫) নামে এক মাদকসেবীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত জাকির যশোরের মোল্লাপাড়া গ্রামের উকিল উদ্দিনের ছেলে। এক সন্তান ও স্ত্রীকে নিয়ে তিনি মিরপুর চলন্তিকা মোড় এলাকায় থাকতেন। তিনি পেশায় পরিবহন শ্রমিক ছিলেন।

নিহতের খালাতো ভাই পিন্টু জানান, মিরপুর কমার্স কলেজের ঢাল সংলগ্ন বস্তিতে মাদক কেনার জন্য ভেতরে যায় জাকির। কিছুক্ষণ পর সে বুকে হাত দিয়ে রক্তাক্ত অবস্থায় বের হয়ে আসেন। পরে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে ঢামেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পিন্টুর দাবি করেন, ওই বস্তিতে মাদক কেনার সময় দাম নিয়ে জাকিরের সঙ্গে মাদক বিক্রেতাদের কথা কাটাকাটির এক পর্যায় বিক্রেতারা তার বুকে ছুরিকাঘাত করে বলে মৃত্যুর আগে জাকির বলে গেছেন।

শাহআলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়া সাংবাদিকদের জানান, 'রাইনখোলায় ছুরিকাঘাতে জাকির নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে৷বিস্তারিত বিষয় জানতে তদন্ত চলছে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২২, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর