thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

রাজধানীতে রিজভীর নেতৃত্বে ঝটিকা মিছিল

২০১৮ সেপ্টেম্বর ২৬ ১৬:৫০:৫২
রাজধানীতে রিজভীর নেতৃত্বে ঝটিকা মিছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে রাজধানীতে ঝটিকা মিছিল করেছে দলটির নেতাকর্মীরা।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে বুধবার (২৬ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টায় দিকে সিআর দত্ত রোড থেকে মিছিল করে বের করে নেতাকর্মীরা। মিছিলটি বাংলামোটর মোড়ে এসে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, অবিলম্বে খালেদা জিয়ার মুক্তির জন্য এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য আমাদের দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে।

“এই গণআন্দোলন শুরু করার আর বেশি সময় নেই। আমাদের এই মুহূর্তে নেমে যেতে হবে। কারণ বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার, অনির্বাচিত সরকার। এই সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন এবং গণতন্ত্রের অধিকার ফিরে পাওয়া সম্ভব না।”

তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিলেই একটি অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের সুযোগ সৃষ্টি হবে। দেশে গণতন্ত্র ফিরে আসবে। এজন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

এসময় আরও ছিলেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকসহ বিএনপির অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে রুহুল কবির রিজভীর নেতৃত্বে শান্তিনগর, জাতীয় প্রেসক্লাব, বনানী, কল্যাণপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল করেন রিজভী।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৬, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর