thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

২০১৮ সেপ্টেম্বর ২৭ ০৮:৩৮:৫২
উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি হারুনুর রশিদের (৪৮) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী নারী অভিযোগ করেছেন, মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বেলা আড়াইটায় নিজ কার্যালয়ের দুই তলায় সেলাই মেশিন দেওয়ার প্রলোভন দেখিয়ে চেয়ারম্যান তাকে ধর্ষণ করেছেন। চার সন্তানের জননী ভুক্তভোগী নারী (২৮) থানায় অভিযোগ দাখিল করেছেন।

ধর্ষণের শিকার নারীর ভগ্নিপতি উপজেলার দুবলার চরের মোহাম্মদ সাইফুল ইসলাম জানিয়েছেন, তার শ্যালিকা সেলাই মেশিন নেওয়ার জন্য কয়েকদিন আগে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কাছে যান। চেয়ারম্যান ওই নারীকে ভোটার আইডি কার্ডসহ মঙ্গলবার বেলা আড়াইটায় কার্যালয়ে যাওয়ার পরামর্শ দেন। মঙ্গলবার সেখানে গেলে ওই নারীকে চেয়ারম্যান তার অফিসের দোতলায় গিয়ে অপেক্ষা করতে বলেন। কয়েক মিনিট পর চেয়ারম্যান দোতলায় উঠে তাকে ধর্ষণ করেন।

ধর্ষণের শিকার নারীর চিৎকার শুনে আশেপাশের কয়েকজন সেখানে যান। পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করে। সেখানে তিনি বাদী হয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

চেয়ারম্যানের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেছে।

থানার ওসি মোহাম্মদ মাহবুবুর রহমান জানিয়েছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। নির্যাতিতার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। আসামি গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর