thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

২০১৮ সেপ্টেম্বর ৩০ ১০:৫১:৪০
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালী ও টেকনাফে পৃথক তথাকথি ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই দুই ব্যক্তি মাদক ব্যবসায়ী।

রোববার (৩০ সেপ্টেম্বর) ভোররাতে মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের পাহাড়ি এলাকা শাপলাডোবায় এবং টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দরগারছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মহেশখালী উপজেলার শাপলাডোবা এলাকার মাহমুদুল করিম ও টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া এলাকার ইমরান ওরফে পুতুইয়া মিস্ত্রি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ দাশ গণমাধ্যমের কাছে দাবি করেছেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৫টার দিকে ছোট মহেশখালীর শাপলাডোবা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় মাহমুদুল করিম গুলিবিদ্ধ হন। একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। মাহমুদুল করিমকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরো দাবি করেন, ঘটনাস্থল থেকে আটটি লম্বা বন্দুক ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ সময় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে টেকনাফ থানার ওসি রণজিত কুমার বড়ুয়া দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ আজ ভোররাত ৪টার দিকে উপজেলার দরগারছড়ায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তখন ঘটনাস্থল থেকে ইমরানের গুলিবিদ্ধ লাশ, দুটি অস্ত্র, গুলি ও সাত হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেন ওসি। তিনি আরো জানান, লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

(দ্য রিপোর্ট/এনটি/সেপ্টেম্বর ৩০, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর