thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

গুলশানে শুরু হয়েছে ২০ দলের বৈঠক

২০১৮ অক্টোবর ১৫ ২০:১৮:৪২
গুলশানে শুরু হয়েছে ২০ দলের বৈঠক

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর গুলশানে শুরু হয়েছে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের বৈঠক। সোমবার সন্ধ্যা পৌনে ৭টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

জানা যায়, আজকের বৈঠকে সদ্য গঠিত জাতীয় ঐক্য ফ্রন্ট নিয়ে জোটের শরিকদের সঙ্গে আলোচনা করবে বিএনপি। জোট ও জাতীয় ঐক্য ফ্রন্টের সঙ্গে দাবি আদায়ের আন্দোলনে ভূমিকা কী হবে তাও আলোচনা হওয়ার কথা রয়েছে। এ ছাড়া চলমান রাজনৈতিক পরিস্থিতি, খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সংসদ ভেঙে দেওয়া এবং সামনের দিনে দাবি আদায়ে সরকারবিরোধী আন্দোলন ও জাতীয় ঐক্য প্রক্রিয়া নিয়ে আলোচনা করতে জোট নেতারা বৈঠকে বসেছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বৈঠকে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান, জামায়াতের নির্বাহী পরিষদ সদস্য আবদুল হালিম, কল্যাণ পার্টির সৈয়দ মোহাম্মদ ইব্রাহীম, বিজেপির আন্দালিব রহমান পার্থ, ইসলামী ঐক্যজোটের আবদুর রকিব, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) রেদোয়ান আহমেদ, লেবার পাটির মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ ন্যপের গোলাম মোস্তফা, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, জাগপার তাসনিয়া প্রধান, জমিয়তে ওলামা আল ইসলামের মাওলানা নূর হোসেন কাসেমী, মুফতি ওয়াক্কাস, সাম্যবাদী দলের সাঈদ আহমদ, খেলাফত মজলিশের আহমেদ আবদুল কাদের প্রমুখ।

(দ্য রিপোর্ট/এমএসআর/অক্টোবর ১৫, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর