thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৫ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

নির্বাচনে আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা নেই: ডিএমপি

২০১৮ অক্টোবর ২৫ ১৩:৩০:৪৯
নির্বাচনে আইনশৃঙ্খলা অবনতির আশঙ্কা নেই: ডিএমপি

দ্য রিপোর্ট প্রতিবেদক : নির্বাচনকালীন সময়ে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটার কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, যদি কোনো ব্যক্তি, গোষ্ঠি, বা কোনো দল আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির চেষ্টা করে তবে তিনি কোন পেশার বা কোন শ্রেণির তা বিবেচনায় নেওয়া হবে না।

অতীতের যেকোনো সময়ের চেয়ে বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভাল। ২০১৩-১৪ সালের পরিস্থিতি আর ফিরে আসবে না। ডিএমপি কমিশনারের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিএমপি কমিশনার উপরের কথাগুলো বলেন।

গত ২৩ অক্টোবর ট্রাফিক চেকপোষ্টে এক নারীর ভিডিও ভাইরাল হওয়া প্রসঙ্গে পুলিশের পরবর্তী পদক্ষেপ সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, ডিসি মতিঝিলের নেতৃত্বে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে ৪৮ ঘন্টার মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে এবং তারাই ব্যবস্থা নেবে।

পুলিশের বিরুদ্ধে আগের মত অভিযোগ এখন আর আসে না। প্রশিক্ষণ ও শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার কারণে পুলিশের বিরুদ্ধে অনেক কমেছে বলে জানিয়েছেন আছাদুজ্জামন মিয়া।

এছাড়া, ২৪ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ট্রাফিক শৃঙ্খলা সপ্তাহ পালন করছে পুলিশ। এ সময় জনসাধারণসহ সবাইকে ট্রাফিক আইন মানার অনুরোধ করেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

(দ্য রিপোর্ট/এনটি/অক্টোবর ২৫, ২০১৮)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর