thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

চবিতে ২ শিক্ষার্থীকে ছাত্রলীগ কর্মীদের মারধর

২০১৮ অক্টোবর ২৭ ১৯:৪৯:০৫
চবিতে ২ শিক্ষার্থীকে ছাত্রলীগ কর্মীদের মারধর

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে খাওয়ার সময় বসা নিয়ে কথা কাটাকাটির জের ধরে দুই পাহাড়ি শিক্ষার্থীকে একদল ছাত্রলীগকর্মী মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট এলাকায় এই হামলার সঙ্গে জড়িতরা ছাত্রলীগনেতা আবুল মনসুরের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

আহতরা হলেন- ইলেক্টিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী উখি অং মারমা। তিনি বান্দরবন স্টুডেন্ট এ্যাসোশিয়েশন আপ্যায়ন বিষয়ক সম্পাদক। অন্যজন শৈপাইড মারমা নৃ-বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, জিরো পয়েন্টের ভাতের হোটেলে ওই দুই শিক্ষার্থী দুপুরে খাবার খাচ্ছিলেন। এসময় ছাত্রলীগের কর্মীরা তাদের সরে বসতে বলে। পরে তাদের মধ্যে বাদানুবাদের জের ধরে উখির মাথা ফাটিয়ে দেয় তারা।

চবির সহকারী প্রক্টর লিটম মিত্র বলেন, এক শিক্ষার্থীকে মারধর করা হয়েছে এমন খবর শুনে প্রক্টরিয়াল টিম ও পুলিশ গিয়ে উদ্ধার করে। পরে আহত শিক্ষার্থীকে চিকিৎসার জন্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে পাঠিয়ে দেওয়া হয়।

নিজের অনুসারী কর্মীদের বিরুদ্ধে হামলার অভিযোগ করে ছাত্রলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আবুল মনসুর দাবি করেছেন, তারা হামলা প্রতিহত করেছেন।

তিনি বলেন, ‘কয়েকজন পাহাড়ি শিক্ষার্থী আমাদের কর্মীর উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করলে তারা তা প্রতিহত করে।’

(দ্য রিপোর্ট/এমএসআর/অক্টোবর ২৭, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর