thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সংলাপ সফল হবে: নাসিম

২০১৮ নভেম্বর ০১ ১৬:৪৯:৩৭
সংলাপ সফল হবে: নাসিম

গোপালগঞ্জ প্রতিনিধি: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংলাপ সফল হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করেন। তাই তিনি আজ সংলাপে বসছেন।

বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জে নব নির্মিত অ্যাসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের (ইডিসিএল) তৃতীয় প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর উদার দৃষ্টিভঙ্গি রয়েছে। তার উদার দৃষ্টিভঙ্গিকে সবাই শ্রদ্ধা করেন। সংলাপের মধ্য দিয়ে রাজনৈতিক দলগুলো এটি উপলব্ধি করবেন। তারা সংলাপের মাধ্যমে প্রধানমন্ত্রীকে সহায়তা করে আগামী নির্বাচনে আসবেন। আগামী নির্বাচন সংবিধান সম্মতভাবেই অনুষ্ঠিত হবে।

নাসিম বলেন, এর আগে প্রধানমন্ত্রীর সংলাপের আহ্বানে সাড়া না দিয়ে বিএনপি ভুল করেছে। এখন তারা সে ভুলের খেসারত দিচ্ছে। তারা সংলাপে অংশ নেবে। সফল সংলাপ শেষে নির্বাচনে এসে জনগণের রায় মেনে নেবে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গোপালগঞ্জের সাড়ে ৩ হাজার কোটি টাকা ব্যয়ে বাস্তবায়িত ৭টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। গোপালগঞ্জ অ্যাসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের অডিটোরিয়ামে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম উপস্থিত থেকে গণভবনের ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ০১, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর