thereport24.com
ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫,  ১ রবিউস সানি ১৪৪০

বিয়ে নিয়ে ব্যস্ত কপিল শর্মা

২০১৮ নভেম্বর ২৯ ১০:৩৮:১১
বিয়ে নিয়ে ব্যস্ত কপিল শর্মা

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড পাড়ায় এখন বিয়ে ধুম লেগেছে। চলতি মাসেই বিয়ের পর্ব সেরে নিয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এবার বিয়ের অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর সপ্তাহব্যাপী হবে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আনুষ্ঠানিকতা।

এরই মধ্যে বলিউড পাড়ার আরেক তারকা কপিল শর্মাও শুরু করে দিয়েছেন নিজের বিয়ের ব্যস্ততা। আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিয়ের কার্ড এর ছবি তুলে পোস্ট করেছেন তিনি। ইতোমধ্যে বিয়ের আমন্ত্রণপত্র বিতরণও শুরু করে দিয়েছেন কপিল। পাশাপাশি বিয়ের কেনাকাটা এবং অন্য কাজ নিয়ে ব্যস্ত এখন এই তারকা।

দীর্ঘদিনের বান্ধবী গিনি চাতার্থের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন কপিল শর্মা। গত বছর মার্চ মাসে বান্ধবী গিনি চাতার্থের সঙ্গে প্রেমের খবর সোশ্যাল মিডিয়ায় জানান কপিল। এবার সেই গিনিকেই বিয়ে করছেন তিনি।

বাবা-মায়ের একমাত্র সন্তান গিনি, তাই তারা মেয়ের বিয়েটা বেশ ঘটা করেই দিতে চান। কপিল বলেন, আমি গিনির বাবা মায়ের আবেগটা বুঝতে পারছি। গিনি বাবা-মায়ের একমাত্র মেয়ে, তাই আড়ম্বরের সঙ্গে তারা মেয়ে বিয়ে দিতে চান। আর একইভাবে আমার বাবা-মাও সেটাই চাইছেন।

(দ্য রিপোর্ট/এনটি/নভেম্বর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর