thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

মুন্সীগঞ্জে অ্যাম্বুলেন্সের ওপর কন্টেইনার পড়ে রোগীর মৃত্যু

২০১৮ নভেম্বর ২৯ ১৯:৪২:০২
মুন্সীগঞ্জে অ্যাম্বুলেন্সের ওপর কন্টেইনার পড়ে রোগীর মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি: জেলার গজারিয়ায় অ্যাম্বুলেন্সের ওপর কন্টেইনার পড়ে আব্দুর রাজ্জাক (৭০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। এ সময় তার মেয়ে লায়লা খাতুন লাকী ও চালকসহ চারজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার বাউশিয়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

গজারিয়া থানার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক হাবিবুর রহমান জানান, দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও কন্টেইনার বহনকারী লং ভেহিক্যাল (১৬ চাকা বিশিষ্ট গাড়ি) পুলিশের হেফাজতে রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল এগারটার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে ঢাকাগামী রোগী বহনকারী ইউনিক নামের অ্যাম্বুলেন্স বাউশিয়া এলাকা অতিক্রমের সময় মহাসড়কে যানজট থাকায় বিপরীত লেনে ঢোকার জন্য ইউটার্ন নেয়। অ্যাম্বুলেন্সটির ঠিক পেছনেই ছিল চট্টগ্রাম বন্দর থেকে কন্টেইনার বহনকারী লং ভেহিক্যালটি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে গজারিয়া ফায়ার স্টেশনের ব্যবস্থাপক দীপু খান জানান, অ্যাম্বুলেন্সটি বাঁচাতে কন্টেইনারবাহী ১৬ চাকার ভেহিক্যাল আচমকা ব্রেক কষলে সড়ক বিভাজনে গিয়ে ধাক্কা লাগে। এতে গাড়িতে থাকা একটি কন্টেইনার অ্যাম্বুলেন্সের ওপরে পড়ে। এতে চাপা পড়ে রোগী আব্দুর রাজ্জাক মারা যান এবং তার মেয়ে লাকীকে ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘণ্টা চেষ্টা চালিয়ে উদ্ধার করে।

গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জিয়াউল ইসলাম জানান, লাকীর শারীরিক জখম কম হলেও তিনি মানসিক চোট পেয়েছে অনেক বেশি।

(দ্য রিপোর্ট/এমএসআর/নভেম্বর ২৯, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর