thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায়, আটক ৪

২০১৪ মার্চ ০৭ ১৯:১৩:৩৩
প্রেমের ফাঁদে ফেলে অর্থ আদায়, আটক ৪

বিশেষ প্রতিনিধি, চট্টগ্রাম : চট্টগ্রামে ফোনে প্রেমের ফাঁদ পেতে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগে চারজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। বিশেষ অভিযান চালিয়ে শুক্রবার বিকেলে তাদের আটক করা হয়।

আটকরা হলো- কুলসুমা আক্তার ওরফে তানিয়া (২৭), মুন্না কামাল (৩৬), মো. রবি (২২) ও মো. আব্দুস সাত্তার (২৮)। এদের মধ্যে মুন্না কামলাকে নগরীর কর্ণফুলী থানার চরলক্ষা এবং বাকি তিনজনকে চান্দগাঁও মৌলভীপুকুর পাড় এলাকার একটি ভাড়া বাসা থেকে আটক করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. বাবুল আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি দ্য রিপোর্টকে জানান, আটকরা নগরীর বিভিন্ন ব্যবসায়ী ও সম্মানিত ব্যক্তিকে টার্গেট করে সুন্দরী মহিলাদের দিয়ে ফোনে প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে আসছিল।

তিনি আরও জানান, মুন্না কামাল বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে তার মোবাইল নম্বর স্ত্রী কুলসুমা আক্তার ওরফে তানিয়াকে এনে দিত। তানিয়া টার্গেট করা ব্যক্তির সঙ্গে ফোনে কথা বলে নির্ধারিত স্থানে দেখা করতে বলত। সাক্ষাতের সময় ওই ব্যক্তির সঙ্গে ছবি তুলে রাখত তানিয়া। পরে সেই ছবি দিয়ে ওই ব্যক্তিকে জিম্মি করে অর্থ আদায় ও হয়রানি করত। অর্থ আদায়ে আটকদের বিভিন্ন বিকাশ নম্বর রয়েছে।

তিনি আরও জানান, নগরীতে এ ধরনের প্রতারণার জন্য চারটি দল রয়েছে বলে আটকরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানায়। এ সব দলে মহিলাসহ মোট ২০ জন সদস্য কাজ করে। এ চক্রের বাকি সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

(দ্য রিপোর্ট/কেএইচএস/এমএইচও/এএস/আরকে/মার্চ ০৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর