thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করবেন না: কাদের

২০১৮ ডিসেম্বর ২৪ ১৭:০৯:৩৩
সেনাবাহিনীকে প্রশ্নবিদ্ধ করবেন না: কাদের

ফেনী প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জাতীয় ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেছেন, ‘সার্বভৌমত্বের প্রতীক দেশপ্রেমিক সেনাবাহিনী প্রশ্নবিদ্ধ হয় এমন কাজ থেকে বিরত থাকুন।

তিনি বলেন, আপনারা ইসিকে বিতর্কিত করেছেন। বিচার বিভাগকে বিতর্কিত করেছেন। পুলিশসহ সবাইকে বিতর্কিত করেছেন। সেনাবাহিনী কোনও দলের নয়, কোনও জোটের নয়। কাজেই সেনাবাহিনীকে নিয়ে যারা আজ উল্লসিত হচ্ছেন, উচ্ছ্বসিত হচ্ছেন তাদের বলতে চাই, সেনাবাহিনী কোনও পক্ষে যাবে না। সেনাবাহিনী নিরপেক্ষ ভূমিকা পালন করবে। এতে আমরা খুশি। আমরা চাই আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনীকে কেউ যেন বিতর্কিত করতে না পারে।

সোমবার (২৪ ডিসেম্বর) বেলা ১২টার দিকে দাগনভুঞার আতাতুর্ক হাইস্কুল মাঠে লাঙল প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনি জনসভায় প্রধান অতিথির ভাষণে ওবায়দুল কাদের এই আহ্বান জানান।

দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এই জনসভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন নাসিম, ফেনী-৩ আসনের মহাজোট প্রার্থী জাপার লে. জে. মাসুদ উদ্দিন চৌধুরী বক্তব্য রাখেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ডিসেম্বর ২৪, ২০১৮)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর