thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৮ জানুয়ারি ২০১৯, ৫ মাঘ ১৪২৫,  ১১ জমাদিউল আউয়াল ১৪৪০

চিটাগংকে ১৬৯ রানের লক্ষ্য দিলো সিলেট

২০১৯ জানুয়ারি ০৯ ১৪:৩৮:১৬
চিটাগংকে ১৬৯ রানের লক্ষ্য দিলো সিলেট

দ্য রিপোর্ট ডেস্ক : হাফ সেঞ্চুরি করেছেন সিলেট অধিনায়ক ওয়ার্নার। সিলেটের নেতৃত্বে বিপিএল অভিষেকটা ভালো হয়নি ডেভিড ওয়ার্নারের। দ্বিতীয় ম্যাচে খোলস ছেড়ে বেরিয়ে আসলেন অস্ট্রেলিয়ান ওপেনার। তার এবং নিকোলাস পুরানের ফিফটিতে চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১৬৯ রানের বড় লক্ষ্য পেয়েছে সিলেট। ৫ উইকেটে তারা করেছে ১৬৮ রান।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে টস জিতে ব্যাটিং নেওয়া সিলেটের শুরুটা ছিলো গত ম্যাচের মতোই বিপদ ডেকে। আগের ম্যাচে হেরে যাওয়া সিলেটের ওপেনার লিটন দাস এই ম্যাচেও ছিলেন ব্যর্থ। ফিরে যান দ্বিতীয় বলে।

তৃতীয় ওভারের মাথায় তৃতীয় উইকেট পতনে গত ম্যাচের মতো শোচনীয় দশায় পড়ে গিয়েছিলো সিলেট। দ্রুত সেই পরিস্থিতি সামলান অফিফ হোসেন ও ডেভিড ওয়ার্নার। আফিফ ঝড়ো গতির ২৮ বলে ৪৫ রান করে প্রাণ ফেরান ম্যাচে। ৫টি চার ও ৩ ছয়ে আগ্রাসী হয়ে ওঠা এই তরুণ বিপজ্জনক হয়ে উঠলে তাকে বিদায় দেন খালেদ আহমেদ।

তার পর আগ্রাসী রূপ দেখানো শুরু করেন ওয়ার্নার। টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হয়ে বেশ কিছু লিগে খেলেছেন। তবে কাঙ্ক্ষিত ফিফটির দেখা পাননি এতদিন। ৬ ম্যাচ পর সেই খরা কাটালেন বিপিএলে এসে। তার সঙ্গে যোগ দেন নিকোলাস পুরানও। ওয়ার্নার ৪৭ বলে ৫৯ রান করে ভয়ঙ্কর হয়ে উঠলে তাকে বিদায় দেন ফ্রাইলিঙ্ক। তবে শেষ দিকের আগ্রাসন বজায় রাখেন পুরান। ৩০ বল খেলে ৩ চার ও ৩ ছক্কায় করেন হাফসেঞ্চুরি। শেষ দিকে তার ব্যাটে ভর করে ৫ উইকেটে ১৬৮ রান করে সিলেট। পুরান অপরাজিত থাকেন ৫২ রানে আর দুই রানে ক্রিজে ছিলেন অলোক কাপালি।

চিটাগংয়ের পক্ষে ২৬ রানে ৩ উইকেট নিয়ে সেরা বোলার ছিলেন রোবি ফ্রাইলিঙ্ক।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ০৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর