thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টস হেরে ব্যাটিংয়ে খুলনা

২০১৯ জানুয়ারি ১৮ ১৯:৩৬:৩৬
টস হেরে ব্যাটিংয়ে খুলনা

দ্য রিপোর্ট প্রতিবেদক: সিলেট পর্বে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নামতে যাচ্ছে খুলনা টাইটানস। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস। সন্ধ্যা ৭টায় ম্যাচটি দেখাবে গাজী টিভি ও মাছরাঙা।

আগের ম্যাচে জয়ের ধারায় ফেরা খুলনা এই ম্যাচেও জয় পেতে মরিয়া।আজকের ম্যাচে দুটি পরিবর্তন এনেছে তারা। দলে ফিরেছেন লাসিথ মালিঙ্গা ও আল আমিন। ডেভিড উইজ আর শরিফুল বাদ পড়েছেন আজকে।

সেরা চার নিশ্চিতের লক্ষ্যে খুলনা টাইটানসের জন্য সামনের সবগুলো ম্যাচ ভীষণ গুরুত্বপূর্ণ। পয়েন্ট টেবিলে সবার নিচে থেকে কুমিল্লার মুখোমুখি হচ্ছে খুলনা। ৫ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট তাদের। অন্যদিকে ৫ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এবারের বিপিএলে খুলনার বিপক্ষে প্রথমবার লড়তে যাচ্ছে তারা।

খুলনা একাদশ: মাহমুদউল্লাহ (অধিনায়ক), জুনায়েদ সিদ্দিক, ডেভিড মালান, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, কার্লোস ব্র্যাথওয়েট, তাইজুল ইসলাম, লাসিথ মালিঙ্গা, জুনায়েদ খান, জহুরুল ইসলাম ও আল আমিন।

কুমিল্লা একাদশ: ইমরুল কায়েস (অধিনায়ক), এনামুল হক, তামিম ইকবাল, ইমরুল কায়েস, থিসারা পেরেরা, শামসুর রহমান, শহীদ আফ্রিদি, লিয়াম ডসন, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান ও জিয়াউর রহমান।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ১৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর