thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টস জিতে ব্যাটিংয়ে চিটাগং

২০১৯ জানুয়ারি ২৯ ১৩:৩৮:৫৫
টস জিতে ব্যাটিংয়ে চিটাগং

দ্য রিপোর্ট ডেস্ক : এবারের বিপিএল জমে গেছে বেশ। এখন পর্যন্ত প্লে-অফ নিশ্চিত হয়নি কোনো দলের। এমনকি পজিশনে এক নাম্বারে থাকা দলও ছিটকে পড়তে পারে শেষের ম্যাচগুলো খারাপ করলে।

এমনই সমীকরণ মাথায় রেখে চট্টগ্রামে হাইভোল্টেজ এক লড়াইয়ে মুখোমুখি হচ্ছে চিটাগং ভাইকিংস আর কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দুপুর ১টায় টস হওয়ার কথা ছিল। কিন্তু গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে সেটা কিছুটা দেরি হয়, ১টা ২৪ মিনিটে হয়েছে টস। ম্যাচ শুরু হওয়ার কথা ছিল দেড়টায়, সেটাও দশ মিনিট পিছিয়ে হবে ১টা ৪০ মিনিটে।

টস জিতে প্রথমে ব্যাটিং বেছে নিয়েছেন চিটাগং ভাইকিংস অধিনায়ক মুশফিকুর রহীম। আর্দ্র আবহাওয়া, কিছুটা বাতাসও বইছে। তাই মুশফিকের ব্যাটিংয়ের সিদ্ধান্ত কিছুটা অবাক করার মতোই। তবে আগের দুই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়ে হেরে গিয়েছিল তার দল। এজন্যই বোধ হয় এবার ওই পথে পা বাড়াননি মুশফিক।

৯ ম্যাচ শেষে ৬ জয় নিয়ে দুই দলেরই পয়েন্ট সমান সমান, ১২। তবে রানরেটে এগিয়ে থাকায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স আছে দুই নাম্বারে। তিনে আছে চিটাগং ভাইকিংস।

এই ম্যাচে যে দল জিতবে, সেই দলই পয়েন্ট তালিকায় এক নাম্বারে উঠে আসবে। ফলে হাড্ডাহাড্ডি এক লড়াইয়ের আশাতেই আছেন ক্রিকেটপ্রেমীরা।

(দ্য রিপোর্ট/এনটি/জানুয়ারি ২৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর