thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

কুমিল্লার বিপক্ষে চিটাগংয়ের স্বল্প সংগ্রহ

২০১৯ জানুয়ারি ২৯ ১৭:০৩:৫১
কুমিল্লার বিপক্ষে চিটাগংয়ের স্বল্প সংগ্রহ

দ্য রিপোর্ট প্রতিবেদক: বৃষ্টি বিঘ্নিত ম্যাচ দেরি করে শুরু হবার পর টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন চিটাগং ভাইকিংসের অধিনায়ক মুশফিকুর রহিম। কুমিল্লা ভিক্টোরিয়ানসের পেসার আবু হায়দার রনির প্রথম ওভার শেষ হতে না হতেই ফের শুরু হয় বৃষ্টি। এতে বেশ কিছুক্ষণ খেলা বন্ধ রাখতে হয় ম্যাচ অফিসিয়ালদের। বৃষ্টি কমলে নির্ধারিত ২০ ওভারের বদলে ১৯ ওভার করে ম্যাচ খেলার সিদ্ধান্ত নেয়া হয়।

ভেজা মাঠে খেলতে নেমে ম্যাচের মোড় পাল্টে যায়। ওপেনার সাদমান ইসলাম আর তিন নম্বরে ব্যাট করতে নামা ইয়াসির আলী দুজনই ফেরেন খালি হাতে। মোহাম্মদ সাইফুদ্দিন ফিরিয়ে দেন তাদের।

আরেক ওপেনার মোহাম্মদ শাহজাদ লড়াই চালিয়ে গেলেও থিতু হতে পারেননি মুশফিকুর রহিম (৭ বলে ৬ রান), নজিবুল্লাহ জাদরান (১৩ বলে ৮ রান), ক্যামরন ডেলপোর্ট (৬ বলে ১২ রান), সিকান্দার রাজা (৮ বলে ৫ রান) কেউই।

১৩তম ওভারে ফিরে যান আফগান ব্যাটসম্যান মোহাম্মদ শাহজাদ (৩৫ বলে ৩৩ রান)। এর পর ২২ রানের ছোট জুটি গড়েন মোসাদ্দেক হোসেন ও নাঈম ইসলাম। ১৩ বলে ৪ রান করে নাঈম ফিরে গেলেও আবু জায়েদকে ( ১ বলে ০ রান) নিয়ে শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন মোসাদ্দেক (২৫ বলে ৪৩ রান)। ১৯ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৯ রান সংগ্রহ করে বন্দর নগরীর দলটি।

ভিক্টোরিয়ানসদের হয়ে দুটি করে উইকেট নেন সাইফুদ্দিন, শহিদ আফ্রিদি ও ওয়াহাব রিয়াজ। একটি উইকেট তুলে নেন মেহেদী হাসান।

কুমিল্লা ভিক্টোরিয়ানস

তামিম ইকবাল, এভিন লুইস, এনামুল হক বিজয়, ইমরুল কায়েস (অধিনায়ক), সামসুর রহমান, থিসারা পেরারা, শহিদ আফ্রিদি, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, ওয়াহাব রিয়াজ, ও আবু হায়দার রনি।

চিটাগং ভাইকিংস

মোহাম্মদ শাহজাদ, সাদমান ইসলাম, ইয়াসির আলী রাব্বি, সিকান্দার রাজা, মুশফিকুর রহিম (অধিনায়ক), নজিবুল্লাহ জাদরান, নাঈম হাসান, ক্যামেরন ডেলপোর্ট, আবু জায়েদ রাহি, খালেদ আহমেদ।

(দ্য রিপোর্ট/এমএসআর/জানুয়ারি ২৯, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর