thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

উপজেলা নির্বাচনে প্রার্থী বিএনপির ৭ নেতা বহিষ্কার

২০১৯ ফেব্রুয়ারি ২৬ ২২:৪০:৫৬
উপজেলা নির্বাচনে প্রার্থী বিএনপির ৭ নেতা বহিষ্কার

দ্য রিপোর্ট প্রতিবেদক : দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়ায় স্থানীয় সাত নেতাকে বহিষ্কার করেছে বিএনপি। তারা আগামী ১০ মার্চ প্রথম ধাপের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কার্যকলাপের জন্য তাদের বহিষ্কার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে।

বহিষ্কৃতরা হলেন- পঞ্চগড় সদর উপজেলা বিএনপির সভাপতি আবু দাউদ প্রধান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সুনামগঞ্জ জেলা সহসভাপতি ফারুক আহমেদ এবং একই জেলা বিএনপির সহসভাপতি আনিসুল হক, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক কামাল পারভেজ (সাজন), জেলা মহিলা দলের আহ্বায়ক মদিনা আক্তার, বিশ্বম্ভরপুর উপজেলা মহিলাবিষয়ক সম্পাদক আয়েশা আক্তার এবং একই উপজেলা বিএনপির সদস্য হারুনুর রশিদ দুলাল।

এ ছাড়া দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠনবিরোধী কার্যকলাপের জন্য পিরোজপুরের কাউখালী উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক কাফি চৌধুরী ও মহিলাবিষয়ক সম্পাদক ফাতেমা ইয়াসমিন পপিকে বহিষ্কার করেছে বিএনপি। কাউখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এইচ এম দ্বীন মোহাম্মদ গণমাধ্যমকে বলেন, একাদশ সংসদ নির্বাচনের পর জাতীয় পার্টি-জেপির স্থানীয় সংসদ সদস্যকে ফুল দিয়ে সংবর্ধনা দিয়েছিলেন কাফি চৌধুরী ও পপি। পরে তারা জাতীয় পার্টিতে (জেপি) যোগদানও করেছেন। বিষয়টি কেন্দ্রকে জানালে তাদের বহিষ্কার করা হয়।

(দ্য রিপোর্ট/একেএমএম/ ফেব্রুয়ারি ২৬,২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর