thereport24.com
ঢাকা, বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯, ৭ ফাল্গুন ১৪২৫,  ১৪ জমাদিউস সানি ১৪৪০

চিকিৎসক আকাশকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় স্ত্রী মিতু রিমান্ড

২০১৯ ফেব্রুয়ারি ০৪ ১৭:৪৭:৪৮
চিকিৎসক আকাশকে আত্মহত্যায় প্ররোচনার মামলায় স্ত্রী মিতু রিমান্ড

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে করা মামলায় তার স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগর ম্যাজিস্ট্রেট আল ইমরান তার রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

সিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. মিজানুর রহমান জানান, তানজিলা হক চৌধুরী মিতুকে সাত দিনের রিমান্ড চেয়ে গত শনিবার আদালতে আবেদন করা হয়েছিল। শুনানি নিয়ে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

তিনি জানান, ডা. আকাশের আত্মহত্যায় স্ত্রী মিতুর প্ররোচনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। আকাশ তার পোস্টে মিতুর যেসব ছেলে বন্ধুর নাম বলে গেছেন, তাদের বিষয়েও পুলিশ তদন্ত করবে।

বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকার ২ নম্বর সড়কের ২০ নম্বর বাসা থেকে চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের লাশ উদ্ধার করে পুলিশ। ডা. আকাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের অ্যানেসথেসিয়া বিভাগে চিকিৎসা কর্মকর্তা ছিলেন। তিনি চন্দনাইশ উপজেলার বাংলাবাজার বরকল এলাকার প্রয়াত আবদুস সবুরের ছেলে।

মৃত্যুর আগে ডা. আকাশ তার ফেসবুক আইডিতে স্ত্রীর পরকীয়া এবং একাধিক যুবকের সঙ্গে অনৈতিক সম্পর্কের বিষয়ে স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আত্মহত্যার কথা লিখে যান। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই গ্রেফতার করা হয় আকাশের স্ত্রী তানজিলা হক মিতুকে।

আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া হয়েছে অভিযোগ করে তার মা জোবেদা খানম শুক্রবার বিকেলে তানজিলা হক চৌধুরী মিতুসহ ৬ জনকে আসামি করে সিএমপির চান্দগাঁও থানায় একটি মামলা করেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/ফেব্রুয়ারি ০৪, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর