thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হেরেছে শ্রীলংকা

২০১৯ মার্চ ০৭ ০৮:০৩:১১
দক্ষিণ আফ্রিকার কাছে বড় ব্যবধানে হেরেছে শ্রীলংকা

দ্য রিপোর্ট ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাত্তাই পেল না শ্রীলংকা ক্রিকেট দল। দ্বিতীয় ওয়ানডেতে ২৫২ রান তাড়া করতে নেমে ১১৩ রানের বিশাল ব্যবধানে হেরে যায় শ্রীলংকা। এর আগে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম খেলায় ফাফ ডু প্লেসিসের সেঞ্চুরিতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পায়। প্রথম দুই ম্যাচে জিতে ২-০তে এগিয়ে গেল আফ্রিকা।

বুধবার আফ্রিকার সেঞ্চুরিয়ানে প্রথমে ব্যাট করে ওপেনার কুইন্টন ডি ককের ৯৪, অধিনায়ক ফাফ ডু প্লেসিসের ৫৭ রানের ইনিংসে ভর করে ৪৫.১ ওভারে ২৫১ রানে অলআউট আফ্রিকা। শ্রীলংকার হয়ে তিন উইকেট শিকার করেন থিসেরা পেরেরা। দুটি করে উইকেট নেন ডি সিলভা ও লাসিথ মালিঙ্গা।

২৫২ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে কাগিসো রাবাদা, লুঙ্গি এনডিগি, অ্যানরি নর্টিজের গতি ও ইমরান তাহিরের স্পিনে কাবু শ্রীলংকা। ইনিংসের শুরু থেকে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ৩২.২ ওভারে ১৩৮ রানেই অলআউট শ্রীলংকা। দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান করন ফার্নান্দো। ২৪ রান করেন মেন্ডিস। আফ্রিকার হয়ে ৪৩ রানে ৩ উইকেট নেন রাবাদা। দুটি করে উইকেট ভাগাভাগি করেন এনডিগি, ইমরান তাহির ও নর্টিজ।

সংক্ষিপ্ত স্কোর

দক্ষিণ আফ্রিকা: ৪৫.১ ওভারে ২৫১/১০ ( ডি কক ৯৪, ডু প্লেসিস ৫৭*, হ্যানরিক্স ২৯; পেরেরা ৩/২৬, সিলভা ২/৫৫, মালিঙ্গা ২/৩৯)।

শ্রীলংকা: ৩২.২ ওভারে ১৩৮/১০ ( ফার্নান্দো ৩১, মেন্ডিস ২৪; রাবাদা ৩/৪৩, ইমরান তাহির ২/৩৯, লুঙ্গি এনডিগি ২/১৪, নর্টিজ ২/২৫)।

ফল: দক্ষিণ আফ্রিকা ১১৩ রানে জয়ী। ম্যাচসেরা: কুইন্টন ডি কক (দক্ষিণ আফ্রিকা)।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ০৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর