thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৬ মার্চ ২০১৯, ১২ চৈত্র ১৪২৫,  ১৯ রজব ১৪৪০

লোকসভা নির্বাচনে ঝড় তুলবে নরেন্দ্র মোদীর বায়োপিক

২০১৯ মার্চ ১৫ ১৮:৩৩:২০
লোকসভা নির্বাচনে ঝড় তুলবে নরেন্দ্র মোদীর বায়োপিক

দ্য রিপোর্ট প্রতিবেদক: ব্যাকগ্রাউন্ডে জাতীয় পতাকা। সামনে বসা গেরুয়া গলাবন্ধ পাঞ্জাবি, রিমলেস চশমা, সাদা দাড়ির ব্যক্তি। সে হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কিন্তু রিয়েল নন, রিলের চরিত্র। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বায়োপিক তৈরি করছেন ওমঙ্গ কুমার। আর সেখানে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন বিবেক। ছবিটির পোস্টার প্রকাশ হয়েছে চলতি বছরের শুরুতে। এবার ঘোষিত হলো ছবিটির মুক্তির তারিখ।

আগামী ১১ এপ্রিল থেকে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। আর প্রধানমন্ত্রীর বায়োপিক, ‘পিএম নরেন্দ্র মোদী’ মুক্তি পাবে ১২ এপ্রিল। ভোটের মধ্যেই এই বায়োপিক নিয়ে তোলপাড় হতে পারে দেশের রাজনীতিতে।

সংবাদমাধ্যমের খবর, এরই মধ্যে পরিচালক উমঙ্গ কুমার ছবির বেশিরভাগ অংশের শ্যুটিং শেষ করেছেন উত্তরাখণ্ডে। বাকীটা হবে মুম্বইয়ে। গত ১০ মার্চ পর্যন্ত শুটিং হয়েছে উত্তরাখণ্ডে।

বুধবার থেকে শুটিং শুরু হয়েছে মুম্বইয়ে। ছবির প্রযোজক সন্দীপ সিং একটি টিভি চ্যানেলকে জানিয়েছেন, ঋষিকেশ, হরসিল সহ উত্তরাখণ্ডের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে।

গত বছর মুক্তি পেয়েছিল ‘অ্যক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। এনিয়ে শোরগোল তুলেছিল কংগ্রেস। অভিযোগ, ছবিতে মনমোহন সিংকে সোনিয়া ও রাহুলের হাতের পুতুল হিসেবে দেখানো হয়েছে। এবার ভোটের আগে নয়, ভোটের মধ্যেই মুক্তি পাচ্ছেন নরেন্দ্র মোদীর বায়োপিক। এবার ভোটের মধ্যে এই ছবি নিয়ে ঝামেলা হতে পারে বলে আসঙ্কা প্রকাশ করছেন অনেকেই।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ১৫, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর