thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

চাটমোহরে ইউপি চেয়ারম্যানসহ দু’জনকে কুপিয়ে জখম

২০১৯ মার্চ ১৭ ০৯:৫৫:১০
চাটমোহরে ইউপি চেয়ারম্যানসহ দু’জনকে কুপিয়ে জখম

পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলায় আওয়ামী লীগ নেতা এএইচএম কামরুজ্জামান খোকন (৪৮) এবং তার সহযোগী শ্রমিক লীগ নেতা সাখাওয়াত হোসেন সাখাতকে (৩৬) কুপিয়েছে দুর্বৃত্তরা।

শনিবার (১৬ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত এএইচএম কামরুজ্জামান খোকন নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

জানা যায়, উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবদুল হামিদ মাস্টারের ঘোড়া মার্কার পক্ষে নির্বাচনী প্রচার শেষে নিমাইচড়া থেকে মোটরসাইকেলে কামরুজ্জামান খোকন ও সাখাওয়াত চাটমোহরে আসছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের বোয়াইলমারী নামক স্থানে পৌঁছলে অজ্ঞাতনামা কয়েকজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে এলোপাতাড়ি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ বিষয়ে চাটমোহর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সবিজুর রহমান জানান, তাদের দুজনের মাথা, মুখ, বুক, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে তাদের রাজশাহীতে পাঠানো হয়েছে।

এএসপি (চাটমোহর সার্কেল) ফজল-ই খুদা পলাশ জানান, খবর পেয়ে হাসপাতালে আহতদের সঙ্গে কথা বলেছি। সেই সঙ্গে তাৎক্ষণিকভাবে হামলাকারীদের ধরতে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। বিশৃঙ্খলা রোধে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর