thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টাঙ্গাইলে কিশোরীকে গণধর্ষণ

২০১৯ মার্চ ১৭ ২১:৫২:০৭
টাঙ্গাইলে কিশোরীকে গণধর্ষণ

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে এক কিশোরীকে গণধর্ষণ করেছে কয়েকজন দুর্বৃত্ত। তারা ধর্ষণের চিত্র মোবাইল ফোনেও ধারণ করে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগ জালাল উদ্দিন (২৫) নামের একজনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় রোববার দুপুরে ধর্ষণের শিকার ওই কিশোরীর বাবা বাদী হয়ে সখীপুর থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, গত সোমবার বিকেলে সখীপুর উপজেলার ওই কিশোরী তার বন্ধুর সঙ্গে উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের উলিয়াচালা খেলার মাঠের পাশে বসে গল্প করছিল। সেসময় ওই ইউনিয়নের দক্ষিণ ঘাটেশ্বরী গ্রামের ইসরাফিলের ছেলে সাদ্দাম হোসেন (২৭) তার বন্ধু আশরাফুল (২৬), জালাল (২৫), নজরুল (৩০) ও আফাজ (২৩) মোটরসাইকেল নিয়ে সেখানে যায়।

পরে তাদেরকে হাত-মুখ বেঁধে পাশের একটি বনে নিয়ে বন্ধুকে গাছের সঙ্গে বেঁধে রেখে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে। সেই ধর্ষণের ভিডিও ধারণ করে। পরে তাদেরকে বিবস্ত্র করে আপত্তিকর দৃশ্যও মোবাইল ফোনে ধারণ করে রাখে।

বিকাল ৪টা থেকে রাত ৯টা পর্যন্ত চলে তাদের ওপর এমন পাশবিক নির্যাতন চলে। ঘটনা কাউকে জানালে অশ্লীল ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছেড়ে দেওয়া হয়।

স্থানীয় ইউপি সদস্য হিরো তালুকদার বলেন, ঘটনাটি দুঃখজনক ও নিন্দনীয়। এর সাথে জড়িতরা এলাকার চিহ্নিত বখাটে। জড়িতদের কঠোর শাস্তি দাবি করেন তিনি।

সখীপুর থানার অফিসার ইনচার্জ আমীর হোসেন বলেন, ‘ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ধারণ করা ভিডিওসহ করা মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের অভিযান চলছে।’

কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

(দ্য রিপোর্ট/একেএমএম/মার্চ ১৭,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর