thereport24.com
ঢাকা, সোমবার, ২৭ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬,  ২১ রমজান ১৪৪০

সাকিব-রশিদকে নিয়ে মুরালিধরনের মন্তব্য

২০১৯ মার্চ ২২ ১২:৪১:৪৬
সাকিব-রশিদকে নিয়ে মুরালিধরনের মন্তব্য

দ্য রিপোর্ট ডেস্ক: আজ বাদে কালই মাঠে গড়াচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বাদশ আসর। গেলবারের মতো এবারো সাকিব আল হাসান ও রশিদ খানসহ দলের গুরুত্বপূণ খেলোয়াড়দের ওপর আস্থা রাখছেন সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ মুত্তিয়া মুরালিধরন। দলের দুই স্পিনারকে নিয়ে বিস্তর মন্তব্য করেছেন তিনি।

গেল মৌসুমে বেশ কয়েকটি লো স্কোরিং ম্যাচে জাদুকরী বোলিংয়ে দলকে জেতান সাকিব-রশিদ। অরেঞ্জদের ফাইনালে তুলতে রাখেন অগ্রণী ভূমিকা। যদিও শিরোপা নির্ধারণী ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় তাদের।

তবে গোটা টুর্নামেন্টে স্বমহিমায় উজ্জ্বল ছিলেন সাকিব-রশিদ। বল হাতে ১৭ ম্যাচে ১৪ উইকেট শিকার করেন প্রথমজন। আর দ্বিতীয়জন ঝুলিতে ভরেন ২১ উইকেট। সেই পরিসংখ্যানই আত্মবিশ্বাস জোগাচ্ছে মুরালিকে।

তিনি বলেন, গেল বছর তারা দেখিয়ে দিয়েছে লো স্কোরিং ম্যাচে গুলো জয় করে উইকেট নেয়া কত গুরুত্বপূর্ণ। চাপ যেকোনো সময় আসতে পারে। আমি নিশ্চিত, ওরা সময়মতো তৈরি থাকবে। গেল আসরে চাপের সঙ্গে মানিয়ে নিয়েছে। আশা করি, এবারো পারবে। সবারই গুরুত্বপূর্ণ দায়িত্ব আছে। স্ব স্ব দায়িত্ব পালন করতে হবে তাদের। একজনই সব কাজ করে দিতে পারবে না। আমরা ওদের ওপর বিশ্বাস রেখেছি। এজন্যই নিলাম থেকে তাদের দলে নেয়া।

হায়দারাবাদে উইকেটশিকারীর অভাব নেই। দরকারে জ্বলে উঠতে পারেন সবাই। আছেন বিলি স্ট্যানলেক ও ভুবনেশ্বর কুমারের মতো গতিতারকা। তাই সাফল্য পাওয়ার জন্য বোলারদের ওপরে আস্থা রাখছেন লঙ্কান কিংবদন্তি।

তার ভাষ্যমতে,আমাদের উইকেট নেয়ার মতো যথেষ্ট বোলার আছে। আমাদের জন্য এটা গুরুত্বপূর্ণ। কারণ, উইকেট নিতে পারলেই ম্যাচ জেতা যায়। আমি বিশ্বাস করি, দলের হয়ে ধারাবাহিক পারফরম করবে তারা। আশা করি, এ মৌসুমও আমাদের দারুণ কাটবে।

(দ্য রিপোর্ট/এমএসআর/মার্চ ২২, ২০১৯)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর