thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

প্রেমিকের সঙ্গে আমির কন্যার অন্তরঙ্গ ছবি ভাইরাল

২০১৯ মার্চ ২৮ ১১:০০:১১
প্রেমিকের সঙ্গে আমির কন্যার অন্তরঙ্গ ছবি ভাইরাল

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড অভিনেতা আমির খানের মেয়ে প্রেম করছেন। তাদের ছবিও এখন নেট দুনিয়ার ভাইরাল হয়েছে।

বন্ধুত্ব যে গাঢ় তা ছবিগুলো দেখলে স্পষ্ট বোঝা যাবে। ইরা খান নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি আপলোড করেন। যেখানে তিনি ছাড়াও রয়েছেন তার কাছের বন্ধু। সেই বন্ধুর নাম হল মিশাল কিরপালানি। ছবিতে দেখা যাচ্ছে ইরা তাকে জড়িয়ে ধরেছেন, কখনও গালে চুমুও দিচ্ছেন। একে অপরকে সারপ্রাইজ, সঙ্গে উপহারও বিনময় করছেন। ইরা লেখেন, এই রোদ ঝলমলে দিনে জীবন আনন্দে ভরে উঠুক।

জানা গিয়েছে, তারা নাকি ছুটি কাটাছেন। ছুটি কাটাতে তাদের গন্তব্যস্থল হল ক্যালিফোর্নিয়া। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্টের পরই নেটিজনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন তার রিলেশন স্ট্যাটাস নিয়ে। অনেকে বলছেন ইরা কি প্রেম করছেন তার সঙ্গে?

একজন লেখেন, মিশাল তুমি খুব ভাগ্যবান। কোনও দিনও তাকে আঘাত দিও না। আসলে ইরা আমার ছোটবেলার ক্রাশ ছিল। আমি প্রথম তাকে আমির খানের সঙ্গে দেখতে পাই।

তবে ইরার সেই ঘনিষ্ঠ বন্ধুর সম্পর্কে কিছু তথ্য পাওয়া গিয়েছে। জানা যাচ্ছে, মিশাল একজন আর্টিস, প্রযোজক এবং গীতাকারও। ইনস্টাগ্রামে সে কিছু গানের ভিডিও পোস্ট করে থাকেন। সেই ভিডিওতে লাইক এবং কমেন্টের সংখ্যা অগণিত। পাশাপাশি ইরা এখন ব্যস্ত রয়েছেন পড়াশুনো নিয়ে।

বাবা আমির এক সাক্ষাৎকারে জানান মেয়ের ইচ্ছার কথা। তিনি বলেন, ইরা ছবি বানাতে ভীষণ পছন্দ করে। আমাকে অনেকবার বলেছিল। পরিচালনায় সে খুবই আগ্রহী।

(দ্য রিপোর্ট/এনটি/মার্চ ২৮, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর