thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

হেফাজত নেতা হারুন ইজহার গ্রেপ্তার

২০১৩ অক্টোবর ০৯ ১০:৪৭:১২ ০০০০ 00 ০০ ০০:০০:০০
হেফাজত নেতা হারুন ইজহার গ্রেপ্তার
দিরিপোর্ট২৪ প্রতিবেদক : হেফাজতে ইসলামের নায়েবে আমির মুফতি ইজহারুল ইসলামের ছেলে হেফাজত নেতা মুফতি হারুন ইজহারকে তার দেহরক্ষীসহ গ্রেফতার করেছে পুলিশ। উত্তর চট্টগ্রামের হেফাজতের শীর্ষ ঘাঁটি হিসেবে পরিচিত হাটহাজারী উপজেলার ইছাপুর গ্রামের জালালি চৌধুরীর বাড়ি থেকে বুধবার ভোররাত ৪টায় তাদের গ্রেফতার করা হয়।

সিএমপির কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মহীউদ্দীন সেলিম দিরিপোর্ট২৪কে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি বিশেষ দল হারুন ইজহারের অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

সিএমপির গোয়েন্দা পুলিশের এক জ্যেষ্ঠ কর্মকর্তা জানান, মুফতি হারুন ইজহার চট্টগ্রাম নগরীর লালখান বাজার জামেয়াতুল উলুম আল ইসলামিয়া মাদ্রাসার পরিচালক।

এ ছাড়া তিনি দীর্ঘদিন ধরে ইসলামী ঐক্যজোটের একাংশের রাজনীতির সঙ্গে জড়িত থেকে হেফাজতের কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত। তিনি হেফাজতে ইসলামের তথ্য ও গবেষণা সম্পাদক।

মাদ্রাসায় গ্রেনেড বিস্ফোরণের ঘটনায় মঙ্গলবার ১২ জনকে আসামি করে সিএমপির খুলশী থানায় দুটি মামলা করে পুলিশ। বিস্ফোরক আইন ও এসিড নিয়ন্ত্রণ আইনে খুলশী থানার উপ-পরিদর্শক গোলাম নেওয়াজ বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন।

মামলায় মুফতি ইজহারুল ইসলাম ও মুফতি হারুন ইজহার বাবা-ছেলেকে প্রধান আসামি করা হয়।

(দিরিপোর্ট২৪/ওএস/এএস/জেএম/অক্টোবর ০৯, ২০১৩)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর