thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

মেঘনায় নিখোঁজ নারী আনসার সদস্যের লাশ উদ্ধার

২০১৯ এপ্রিল ০১ ১৩:২৩:৩৯
মেঘনায় নিখোঁজ নারী আনসার সদস্যের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নির্বাচনী সামগ্রী নিয়ে ফেরার পথে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার চর হোগলার মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ট্রলারডুবিতে নিখোঁজ নারী আনসার সদস্যের উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ দুইজন।

শনিবার সকাল আটটার দিকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়া নারী আনসার সদস্যের নাম রিতা আক্তার (৪৪)। তিনি নরসিংদী জেলার মনোহরদি উপজেলার বড়চাপা গ্রামের আবুল হানিফের মেয়ে। তিনি সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়নের বড় চেঙ্গইন গ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন।

নিখোঁজ দুজন হলেন, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের মেঘনা শাখার ব্যবস্থাপক বোরহান উদ্দিন ও পুলিশের টিএসআই সেলিম। নিখোঁজদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান।

তিনি আরও জানান, গতকাল রোববার সন্ধ্যার দিকে ভোট গণনা শেষে নির্বাচনী সামগ্রী নিয়ে একটি ট্রলার চর কিশোরগঞ্জের বালুর ঘাট থেকে সোনারগাঁয়ের বৈদ্যেরবাজার ঘাটের উদ্দেশে রওয়ানা দেয়। ট্রলারটি মাঝ নদীতে আসার কিছুক্ষণ পরই ঝড়ের কবলে পড়ে উল্টে যায়। এতে ১৯ জন সাঁতরে তীরে উঠতে পারলেও নারীসহ তিনজন নিখোঁজ ছিলেন। তাদের মধ্যে শনিবার সকাল আটটার দিকে রিতা আক্তার নামের ওই নারী আনসার সদস্যকে উদ্ধার করা হয়েছে। নিখোঁজ দুজনকে উদ্ধারের জন্য কোস্টগার্ড, পুলিশ ও র‌্যাব যৌথ অভিযান অব্যাহত রেখেছে।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ০১, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর