thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

স্কুলছাত্রীকে গাড়িচাপা, চট্টগ্রাম-কক্সবাজার সড়ক অবরোধ

২০১৯ এপ্রিল ০৬ ১৮:০৩:২৪
স্কুলছাত্রীকে গাড়িচাপা, চট্টগ্রাম-কক্সবাজার সড়ক অবরোধ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর কর্ণফুলী থানাধীন শিকলবাহা কলেজবাজার এলাকায় গাড়িচাপায় এক স্কুলছাত্রী আহত হওয়ার ঘটনায় চট্টগ্রাম-কক্সবাজারসড়ক অবরোধ করেছে স্থানীয়রা।

এর আগে সকাল ১০টায় নাজমা আক্তার নামে পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এই ছাত্রী লেগুনার চাপায় আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সকাল সাড়ে ১০টা থেকে সড়ক অবরোধ করে স্থানীয়রা।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর এ তথ্য জানিয়েছেন।

সড়ক অবরোধে গাড়ি আটকে রয়েছে। গরম থেকে বাঁচতে চেষ্টা করছেন শ্রমিকরা

আহত নাজমা পটিয়া এ জে চৌধুরী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। তাকে নগরীর বেসরকারি ন্যাশনাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোহাম্মদ আলমগীর বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এক স্কুলছাত্রীকে গাড়িচাপা দেওয়ার ঘটনায় ওই ছাত্রীর সহপাঠী ও বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে রেখেছে। এতে চট্টগ্রাম-কক্সবাজার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরোধকারীদের সরিয়ে দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।’

প্রত্যক্ষদর্শীরা জানান, নাজমা সকালে স্কুলে যাওয়ার সময় পেছন থেকে আসা একটি লেগুনা তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় তার সহপাঠীরা সড়ক অবরোধ করে রেখেছে। কক্সবাজার সড়কে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। প্রায় দুই ঘণ্টা ধরে যান চলাচল বন্ধ রয়েছে বলে তারা জানিয়েছেন।

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ০৬, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর