thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬,  ১৭ জিলহজ ১৪৪০

মুক্তি পেল একঝাঁক তারকার ‘কলঙ্ক’

২০১৯ এপ্রিল ১৭ ১৩:১১:৪২
মুক্তি পেল একঝাঁক তারকার ‘কলঙ্ক’

দ্য রিপোর্ট প্রতিবেদক: অবশেষে মুক্তি পেল করণ জোহর প্রযোজিত অভিষেক বর্মা পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘কলঙ্ক’। সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর ও সোনাক্ষী সিনহা অভিনীত এই ছবিটি নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছিল দর্শকের মধ্যে। বুধবার সারা ভারতে প্রায় ৪০০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি।

মুক্তির দিনেই টুইটারে করণ জোহর লিখেছেন, ‘আজ থেকে শুরু হচ্ছে। ‘কলঙ্ক’ এর দুনিয়ায় পা রাখুন।’ ছবিটিতে আলিয়া ও বরুণকে নিয়ে আলাদা আগ্রহ ছিল দর্শকের মধ্যে। তাদের রোমান্স দেখা যাবে এতে। এর আগে ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ ও ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’তে একসঙ্গে অভিনয় করেছেন আলিয়া-বরুণ।

এদিকে প্রায় ২০ বছর পর কোনো ছবিতে একসঙ্গে দেখা মিলছে সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিতের। ১৯৯৭ সালে ‘মাহান্তা’ সিনেমায় শেষবার এ জুটিকে দেখা গিয়েছিল। তবে সাবেক এই ‘প্রেমিক যুগল’কে একসঙ্গে দেখার আশা অনেকে ছেড়েই দিয়েছিলেন। কিন্তু সেটা সম্ভব করে দেখিয়েছেন করণ জোহর।

জানা গেছে, ‘কলঙ্ক’ ছবিটি করণ জোহরের একটি স্বপ্নের ছবি। ১৫ বছর আগে করণ জোহর এবং তার বাবা যশ জোহর একসঙ্গে এই ছবিটি করার কথা ভেবেছিলেন।

সিনেমাটির সম্পর্কে করণ বলেছিলেন, ‘কলঙ্ক আমার জন্য ইমোশনাল জার্নি। এটা আমার ১৫ বছর আগের আইডিয়া, এ ছবির প্রি-প্রোডাকশন শুরু হয়েছিল আমার বাবার হাতেই। অত্যন্ত সক্ষম ও পারদর্শী পরিচালক অভিষেক বর্মার হাতে এই প্রজেক্ট তুলে দিতে পেরে আমি গর্বিত। শিবানী ভাতিজা যত্ন করে একটি সুন্দর গল্প লিখেছেন এবং অভিষেকের চিত্রনাট্যকেই পর্দায় বাস্তবে রূপ দিয়েছে।’

(দ্য রিপোর্ট/এমএসআর/এপ্রিল ১৭, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর