thereport24.com
ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬,  ১৮ জিলহজ ১৪৪০

নুসরাতকে পুড়িয়ে হত্যার বর্ণনা দিলেন সহপাঠী মণি

২০১৯ এপ্রিল ২০ ০৮:১৮:৩০
নুসরাতকে পুড়িয়ে হত্যার বর্ণনা দিলেন সহপাঠী মণি

ফেনী প্রতিনিধি : ফেনীর মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে কীভাবে পুড়িয়ে হত্যা করা হয় এর বর্ণনা দিলেন এ হত্যায় অংশ নেয়া তারই সহপাঠী কামরুন নাহার মণি।

শুক্রবার (১৯ এপ্রিল) এ মামলায় রিমান্ডে থাকা কামরুন নাহার মণিকে নিয়ে ঘটনাস্থল এবং বোরকার দোকান পরিদর্শন করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তারা।

সেখানে নুসরাতকে কীভাবে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে হত্যা করা হয়, তার বর্ণনা দেন কামরুন্নাহার মণি।

মামলার তদন্ত কর্মকর্তা ফেনীর পিবিআই পরিদর্শক মো. শাহ আলম জানান, শুক্রবার মণিকে নিয়ে পিবিআই কর্মকর্তারা মাদরাসা ভবনের ছাদ ও বোরকার দোকান পরিদর্শন করেন। মণির কাছ থেকে হত্যাকাণ্ড সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। সেখানে নুসরাতকে কিভাবে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে হত্যা করা হয়েছে তার বিবরণ দেন কামরুন নাহার মনি।

তিনি জানান, হত্যার ঘটনায় সরাসরি জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার মণি বুধবার থেকে পাঁচ দিনের রিমান্ডে রয়েছেন।

এদিকে, নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় অধ্যক্ষের ভাগ্নি উম্মে সুলতানা পপি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পপি আদালতের কাছে স্বীকার করেছেন তিনি ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ছিলেন। ঘটনার দিন পপি নুসরাতকে ছাদে ডেকে নেয় এবং কিলিং মিশনে অংশ নেন৷

উল্লেখ্য, গেল ৬ এপ্রিল মাদরাসায় পরীক্ষা দিতে গেলে কৌশলে তাকে ছাদে ডেকে নিয়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় কয়েকজন। এ ঘটনায় দগ্ধ নুসরাত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১০ এপ্রিল মারা যান।

নুসরাতের পরিবারের অভিযোগ মাদরাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে নুসরাতের পরিবারের দায়ের করা যৌন নিপীড়নের মামলা তুলে না নেয়ায় অধ্যক্ষর লোকজন তার গায় আগুন দেয়।

(দ্য রিপোর্ট/এনটি/এপ্রিল ২০, ২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর