thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৮ শাওয়াল 1445

খুব শিগগিরই রিলিজ " বাংলার দামাল ওরা"

২০১৯ এপ্রিল ২৬ ১৮:১৮:১৩
খুব শিগগিরই রিলিজ

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিশ্বকাপ ক্রিকেটের এবারের আসর মাতাবে “বাংলার দামাল ওরা”। আশা করা হচ্ছে এটিই হবে এবারের ক্রিকেটে নিয়ে সব থেকে সাড়া জাগানো গান। আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ প্রদানের উদ্দেশ্যেই গানটি প্রস্তুত করা হয়েছে।

এখানে ক্রিকেটের মাঠের গ্যালারিতে একজন টাইগার ভক্তকে হিরো হিসাবে ফুটিয়ে তোলা হয়েছে। পাশাপাশি অপর হিরো ছিলেন অপুর্ব শেখ ও অন্যান্য । এযাবত ক্রিকেট নিয়ে যতগুলো গান হয়েছে তার মধ্যে এই গানটি অনায়াসে সবার মনে সাড়া জাগাবে বলে ধারণা করা হচ্ছে।

গানটির কথাগুলি যে কোন মানুষকে উদ্যমশালী করে তুলতে পারে। সেই দৃষ্টিকোণ থেকে লেখক মনে করেন, গানটি ক্রিকেটারদের অনুভুতি শক্তিকে আরো বাড়িয়ে দিতে ভুমিকা রাখবে। অবিশ্বাস্য হলেও সত্যি - একটি ভাবনা, একটি চিন্তা, একটি কথা পৃথিবীর সব থেকে শক্তিশালী এবং মূল্যবান। এই গানের কথাগুলো আপনার গায়ের রক্তগরম করে দিতে খুব বেশি সময় নেবে না। আর শুধু কথা নয় দারুণ সুরে এবং প্রতিক হাসানের উদ্যমী কণ্ঠে কম্পোজার মুশফিক লিটুর অসাধারণ মিউজিকে এই গানটি খুব সহজে অন্য ক্রিকেটের গানগুলোকে ছাড়িয়ে নিজের জায়গা করে নিবে বলে গানটির সাথে সংশ্লিষ্ট সবার বিশ্বাস।


গান: বাংলার দামাল ওরা;

শিল্পী: প্রতিক হাসান এবং র‌্যাপ এ আর রাজ,
মিউজিক: মুশফিক লিটু, কথা ও সুর: এ আর রাজ।
ভিডিও হিরো: টাইগার সোহাগ ও অপূর্ব;
কোরিওগ্রাফার: সাগরখান; ক্যামেরা: খোরশেদ আলম;
লাইট: মামুন হোসেন এবং

পরিচালনা ও অন্যান্য: এ আর রাজ।

সার্বিক সহযোগিতা: ফরিদ আহমেদ, অপূর্ব শেখ, জাহাঙ্গীর আলম
এবং সাব্বির খান।



(দ্য রিপোর্ট/একেএমএম/এপ্রিল ২৬,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর