thereport24.com
ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬,  ১৮ জিলহজ ১৪৪০

যাত্রা শুরু করলো 'কারখানা এন্টারটেইমেন্ট'

২০১৯ আগস্ট ০৯ ১৭:৩৭:৪৭
যাত্রা শুরু করলো 'কারখানা এন্টারটেইমেন্ট'

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘চারদিকে বিরাজ করছে অস্থিরতা। এরমধ্যেই মানুষ বিনোদন খুঁজছেন। তাই মানুষকে ভালো ভালো কাজের মাধ্যমে পূর্ণ বিনোদন দিতে চাই। নিজের মতো করে গল্প বলতে চাই। সেই উদ্দেশ্য নিয়ে ‘কারখানা এন্টারটেনইমেন্ট’ চালু করলাম। এটি বিনোদন নির্ভর চ্যানেল হিসেবে কাজ করবে। যেখানে নাটক, মিউজিক ভিডিওসহ বিনোদনের সবধরণের কনটেন্ট থাকবে। তাই বিনোদনের কারখানায় সবার আমন্ত্রণ!’

কথাগুলো বলছিলেন নির্মাতা শরাফ আহমেদ জীবন। যার তত্ত্বাবধানে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো নতুন ইউটিউব চ্যানেল ‘কারখানা এন্টারটেইনমেন্ট’।
বৃহস্পতিবার (৮ আগস্ট) রাজধানীর নিকেতনে এই নির্মাতার অফিসে তার মেয়ে ধ্রুপদি গীতিকা এবং ছেলে ঋদ্ধ আয়ুষ্মান কেক কেটে চ্যানেলটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন নির্মাতা শরাফ আহমেদ জীবন, অভিনেতা ইয়াশ রোহান, নির্মাতা ও অভিনেতা হুমায়ূন সাধুসহ অনেকে।

সেখানে নির্মাতা জীবন জানান, ইতোমধ্যে কারখানা এন্টারটেইনমেন্টের প্রথম কনটেন্ট হিসেবে নির্মিত হয়েছে ‘ভূত হইতে সাবধান’ নাটক। এতে অভিনয় করেছেন, মিশু সাব্বির, তমা মির্জা, ইয়াশ রোহান, সাফা কবীর, হুমায়ূন সাধু, কচি খন্দকারসহ অনেকে।

নাটকটি ঈদের তৃতীয় দিন একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে। তারপর আইফ্লিক্সে প্রচারের পর কারখানা এন্টারটেইনমেন্ট চ্যানেলে দেখা যাবে।

নাটক ও বিজ্ঞাপন নির্মাণ করে পরিচিতি পাওয়া নির্মাতা শরাফ আহমেদ জীবন বলেন, খুব তাড়াতাড়ি আমরা নতুন প্রোডাকশনে হাত দেব। এরইমধ্যে আমাদের পরিকল্পনা চূড়ান্ত হয়েছে।

ঈদের পরপরই কাজে নেমে পড়বে টিম কারখানা

(দ্য রিপোর্ট/একেএমএম/আগস্ট ০৯,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর